গুঞ্জন সত্য হলো, আন্দোলনে ক্রিকেটাররা

|

পারিশ্রমিকসহ নানা ইস্যুতে সাকিব-তামিম-মুশফিক-মাহমুদুল্লাহদের নেতৃত্ব আন্দোলনে নেমেছেন দেশের শীর্ষ পর্যায়ের সকল ক্রিকেটার। দাবি পূরণের আগ পর্যন্ত সকল ধরনের ক্রিকেটীয় কার্যক্রম থেকে বিরত থাকার ঘোষণা তাদের।

সোমবার দুপুরে মিরপুরের হোম অব ক্রিকেটের একাডেমি মাঠে জড়ো হন দেশের শীর্ষ ক্রিকেটাররা। বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে একের পর এক কথা বলেন তারা।

বিপিএলে ক্রিকেটারদের ন্যায্য পাওনা দাবি করেন মুশফিকুর রহিম। ঢাকা প্রিমিয়ার লিগে আগের মতো উন্মুক্ত দলবদল চান মাহমুদুল্লাহ রিয়াদ। দেশি কোচিং স্টাফরা যেন বঞ্চিত না হন সেই দাবি তোলেন তামিম ইকবাল। ক্রিকেটারদের সংগঠন কোয়াব- কখনোই ক্রিকেটারদের স্বার্থে কথা বলে না এমন অভিযোগ তুলে নাঈম ইসলামের দাবি আমাদের সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক আমরাই নির্বাচন করতে চাই। বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব ঘরোয়া ক্রিকেটে ক্রিকেটারদের আবাসিক হোটেলে পর্যাপ্ত সুবিধা নিশ্চিত, যাতায়াত ব্যবস্থা সময়োপযোগী করাসহ প্রথম শ্রেণীর ক্রিকেটে ম্যাচ ফি এক লাখ টাকা করার দাবি করেন।

এর আগে, ক্রিকেটাররা ধর্মঘটে নামতে পারেন এমন তথ্যের ভিত্তিতে সংবাদ প্রকাশ করে যমুনা নিউজ। তখন তথ্য ছিল একজন সিনিয়র ক্রিকেটারের বাসায় এই নিয়ে তারা মিটিংয়ে বসেছিলেন। সেটিই সত্য হলো।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply