‘ক্যাসিনো থেকে মেননের চাঁদা নেয়ার বিষয়টি প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা’

|

ক্যাসিনো থেকে রাশেদ খান মেননের চাঁদা নেয়ার বিষয়টি প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। সোমবার সকালে রাজধানীর সোনারগাঁও হোটেলে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা জানান। বলেন, নির্বাচন নিয়ে রাশেদ খান মেনন তার বক্তব্যের ব্যাখ্যা দেয়ায়, বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রতিক্রিয়া পরিবর্তন করে নতুন প্রতিক্রিয়া দেয়া উচিত।

এসময় তথ্যমন্ত্রী আরও বলেন, ভোলার ঘটনা ভিন্নখাতে নেয়ার চক্রান্ত করছে একটি মহল। এই নিয়েও তদন্ত হচ্ছে বলে জানান তথ্যমন্ত্রী।

সম্প্রতি ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাট ও আরমান জিজ্ঞাসাবাদে রাশেদ খান মেননকে মাসে ১০ লাখ টাকা করে চাঁদা দেয়ার তথ্য দিয়েছেন বলে গণমাধ্যমে খবর এসেছে। এরপর থেকে এটি নিয়ে রাজনৈতিক মহলে আলোচনা হচ্ছে। পাশাপাশি, ‘আমি সাক্ষ্য দিচ্ছি গত নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি’ বলে করা মেননের সাম্প্রতিক মন্তব্যেও আওয়ামী লীগ ও ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের মধ্যে পরস্পরবিরোধী প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। পরে অবশ্য, মেনন তার বক্তব্যের ব্যাখ্যা দিয়ে বলেন, এটিকে বিচ্ছিন্নভাবে উপস্থাপন করা হয়েছে।

আরও পড়ুন: মেননের কৌশলী ব্যাখ্যা, উচ্ছ্বাসহীন ছিল একাদশ সংসদ নির্বাচন

ক্যাসিনো থেকে মাসে ১০ লাখ টাকা নিতেন মেনন, জিজ্ঞাসাবাদে সম্রাটের তথ্য

‘আজকে এই প্রসঙ্গে যেতে চাচ্ছি না’, ক্যাসিনো বিতর্ক প্রসঙ্গে মেনন

মন্ত্রিত্ব পেলে মেনন নির্বাচন নিয়ে ‘বিরূপ’ মন্তব্য করতেন কিনা- প্রশ্ন কাদেরের

‘জনগণ ভোট দিতে পারেনি’ বক্তব্যের জন্য মেননকে ধন্যবাদ ড. কামালের


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply