ইংলিশ ‘এল ক্ল্যাসিকো’তে যা হলো…

|

ওল্ড ট্রাফোর্ডে গিয়ে থামলো লিগ টেবিলের শীর্ষ দল লিভারপুলের জয়রথ! চলতি মৌসুমে নবম ম্যাচে এসে পয়েন্ট খোয়ালো য়্যুর্গেন ক্লপের দল। পিছিয়ে পড়েও অ্যাডাম লালানার গোলে তারা ১-১ গোলে রুখে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডকে। যদিও মার্কাস রাশফোরডের গোলে প্রথমার্ধে লিড নেয় ম্যান ইউ।

ইংলিশ প্রিমিয়ার লিগের ‘এল ক্ল্যাসিকো’খ্যাত এই ম্যাচ দেখতে ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠ ওল্ড টাফোর্ডে জড়ো হয়েছিলেন ৭৩ হাজারের অধিক সমর্থক। যেখানে শুরু থেকেই রেড ডেভিলদের চাপে রাখে লিভারপুল।

অবশ্য, ম্যাচের প্রথম গোলের দেখাটি পায় এই ম্যাচের আগে লিগ টেবিলে ১৪ নাম্বারে থাকা ম্যান ইউ। ৩৬ মিনিটে রার্শফোর্ডের গোলে লিড পায় তারা। আর সাথে সাথে দলটির পক্ষে জয়ের বার্তাও দিয়ে দেয় পরিসংখ্যান। কেননা প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে নিজেদের মাঠে হারের রেকর্ড নেই রেড ডেভিলদের।

ম্যাচের ৪৩ মিনিটে সাদিও মানে গোল করলেও ভিএআরের কল্যাণে আক্ষেপ নিয়ে বিরতিতে যেতে হয় য়্যুর্গেন ক্লপের শিষ্যদের।

দ্বিতীয়ার্ধে নিজেদের দখলে বল রেখে একের পর আক্রমণ করলেও গোলের দেখা পাচ্ছিলো না লিভারপুল।
ম্যানচেষ্টারের সমর্থকরা যখন টানা তিন ম্যাচ হারার পর জয় নিয়ে মাঠ ছাড়ার প্রস্তুতি নিচ্ছিলো, ঠিক তখনি অ্যাডাম লালানা সমতায় ফেরান অল রেডদের।

৮৫ মিনিটে তার করা গোলের সুবাদে ১-১ গোলের ড্রয়ে শেষ হয় প্রিমিয়ার লিগ ক্লাসিকো। যার সুবাদে গত আর এই মৌসুম মিলিয়ে ১৭ ম্যাচ পর ইপিএলের থামল লিভারপুলের জয়রথ!


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply