দর্শকভর্তি খেলার মাঠে ঢুকে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব! অতঃপর…

|

মাত্রই খেলা শেষ হলো। ফটোসেশনে উভয় দলের নারী ক্রিকেটাররা। তখন হঠাৎই মাঠে প্রবেশ করেন এক তরুণ। হাঁটু গেড়ে এক নারী ক্রিকেটারকে দিয়ে বসেন বিয়ের প্রস্তাব!

আসলে টেইলার ম্যাকেচনি নামের এই তরুণ নারী ক্রিকেটার অ্যামান্ডা ওয়েলিংটনের প্রেমিক। শনিবার অস্ট্রেলিয়ায় নারীদের বিগ ব্যাশ লিগে মেলবোর্ন রেনিগেডসের মুখোমুখি হয়েছিল অ্যামান্ডার দল অ্যাডিলেড স্ট্রাইকার্স। ম্যাচে ৬ উইকেটে জয় পাওয়ার পর মাঠে সতীর্থদের সঙ্গে জয় উদযাপনে মেতেছিলেন স্পিনার অ্যামান্ডা ওয়েলিংটন।

তখন হঠাৎ করেই মাঠে প্রবেশ করে সতীর্থদের সামনেই হাঁটু গেড়ে বসে প্রেমিকাকে আংটি পরিয়ে দেন টেইলার। সতীর্থ ক্রিকেটাররা তুমুল করতালির মাধ্যমে তাদের উৎসাহিত করেন। ঘটনাটি ক্যামেরাবন্দি করেন মাঠে উপস্থিত সাংবাদিকরা। অফিসিয়াল টুইটারে ঘটনাটির ভিডিও পোস্ট করে অ্যামান্ডা ও তার প্রেমিককে শুভেচ্ছা জানিয়েছে অ্যাডিলেড স্ট্রাইকার্স।

প্রেমিকের বিয়ের প্রস্তাব প্রসঙ্গে ২২ বছর বয়সী অ্যামান্ডা জানান, আমি যখন টেইলারকে মাঠে প্রবেশ করতে দেখি তখন জানতাম না কী ঘটতে যাচ্ছে। তবে যা ঘটেছে তার জন্য আমি ভীষণই খুশি।

২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় অ্যামান্ডা জেড ওয়েলিংটনের। অস্ট্রেলিয়ার হয়ে ১২টি ওয়ানডে, ৮টি টি-টোয়েন্টি ও ১টি টেস্ট ম্যাচ খেলেছেন এই নারী ক্রিকেটার।

ও, হ্যাঁ, এই বিয়ের প্রস্তাব যে গৃহীত হয়েছে তাতে কোনো সংশয় নেই।









Leave a reply