ডেকে নিয়ে বাক প্রতিবন্ধী নারীকে ধর্ষণ

|

নেত্রকোনার বারহাট্টায় বাক প্রতিবন্ধী তরুণীকে (২৪) ধর্ষণের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় প্রদীপ বিশ্বাস (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। রোববার বিকেল তিনটার দিকে বারহাট্টার বাউসী ইউনিয়নে এই ঘটনা ঘটে। অভিযুক্ত প্রদীপ বিশ্বাস মেয়েটির প্রতিবেশী। তিনি দুই সন্তানের জনক।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার বিকেলের দিকে প্রতিবন্ধী ওই তরুণী গ্রামের পুকুরে গোসল করতে যান। এ সময় প্রদীপ বিশ্বাস তাকে পাশের একটি জঙ্গলে ডেকে নিয়ে যান। পরে তাকে জোর করে ধর্ষণ করেন। এ সময় স্থানীয় কয়েক জন বিষয়টি দেখে ফেলায় প্রদীপ সটকে পড়েন। এ ঘটনায় মেয়েটির বড়ভাই বারহাট্টা থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ সন্ধ্যায় প্রদীপকে আটক করে থানায় নিয়ে যায়।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বদরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে রাত সাতটার দিকে বলেন, ‘ধর্ষণের শিকার প্রতিবন্ধী তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। মেয়েটির বড়ভাই থানায় এসেছেন নারী ও শিশু নিযাতন দমন আইনে মামলা করতে। ওই মামলায় প্রদীপকে গ্রেফতার দেখিয়ে সোমবার সকালে আদালতে পাঠানো হবে।’


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply