হিন্দু ছেলের আইডি হ্যাক করে ভোলার ঘটনা ঘটানো হয়েছে: প্রধানমন্ত্রী

|

হিন্দু ছেলের আইডি হ্যাক করে ভোলার ঘটনা ঘটানো হয়েছে। উদ্দেশ্যমূলকভাবেই একটি পক্ষ এমনটা করেছে। এমন কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকালে গণভবনে যুবলীগের নেতাদের সাথে বৈঠকের সময় তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রী আরও বলেন, এ থেকে যারা সুযোগ নিতে চাচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। মুসলিম হয়ে কিভাবে মহানবী (সঃ) বিষয়ে খারাপ কথা লিখে অন্যকে ফাঁসায় তা বোধগম্য নয়। পরিস্থিতি যাতে অশান্ত না হয় সেদিকে খেয়াল রেখে গণমাধ্যমকে খবর প্রচারের আহ্বান জানান প্রধানমন্ত্রী।

উল্লেখ্য ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ভোলার বোরহানউদ্দিনে পুলিশ-জনতা সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। ২০ পুলিশ সদস্যসহ আহত হয়েছে আরও শতাধিক।

পুলিশ জানান, বিপ্লব নামে এক যুবক সম্প্রতি ফেইসবুকে মহানবীকে নিয়ে কটূক্তি করেন। প্রতিবাদে রোববার সকালে বোরহানউদ্দিনের ঈদগাঁ মসজিদ প্রাঙ্গণে তাওহীদী জনতার ব্যানারে বিক্ষোভ-সমাবেশের আয়োজন করা হয়। এতে বাঁধা দিলে পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা। চলে ধাওয়া পাল্টা ধাওয়া। ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। সংঘর্ষের ঘটনায় ৪ জন নিহত হয়েছে। ২০ পুলিশ সদস্যসহ আহত হয়েছে শতাধিক ।









Leave a reply