‘দয়ালু’ ডাকাত: লুট করতে এসে বৃদ্ধা ক্রেতার কপালে চুমু

|

ক্লোজ সার্কিট ক্যামেরার বদৌলতে এখন চুরি-ডাকাতির ভিডিও প্রায়ই সামনে আসে। তবে কখনও দেখেছেন লুট করতে এসে কেউ টাকা না নিয়ে কাউকে চুমু খেয়ে যাচ্ছেন? সম্প্রতি এমনই একটি ভিডিও সামনে এলো। ব্রাজিলের এক ডাকাতির ঘটনা এটি।

মঙ্গলবার ব্রাজিলের একটি ওষুধের দোকানের ক্যামেরায় ডাকাতির যে ছবি ধরা পড়েছে সেখানে দেখা যাচ্ছে, দোকানে বন্দুক হাতে দুই ডাকাত ঢুকে পড়েছে। ভয়ে মাথার উপর হাত তুলে দাঁড়িয়ে দোকানদার। দুষ্কৃতিকারীরা দোকানে ঢোকার আগে এক বৃদ্ধা এসেছিলেন সেখানে। সেই মুহূর্তে তিনিও সেখানে আটকে ছিলেন,  বের হতে পারছিলেন না।

ততক্ষণে বন্দুক দেখিয়ে কাউন্টার থেকে টাকা লুট শুরু হয়ে গিয়েছে। দোকানদারের পকেট হাতড়ে দুষ্কৃতিকারীরা কোনও টাকা মেলে কিনা দেখতে থাকেন। ড্রয়ার খুলে টাকা পোশাকে ঢোকাচ্ছিলেন এক ডাকাত। অন্য ডাকাত বন্দুক হাতে পাহারা দিচ্ছিলেন।

এই সব যখন চলছিল, তখন ক্যামেরাতে এক অদ্ভুত এক দৃশ্য ধরা পড়ে। দেখা যায়, ওই বৃদ্ধার ঘাড়ে হাত দিয়ে সান্ত্বনা দিচ্ছেন বন্দুক হাতে থাকা অন্য ডাকাত। একটু পরে ওই বৃদ্ধার কপালে চুমুও খান ওই ডাকাত।

ওষুধের দোকানের মালিক স্যামুয়েল আলমেডিয়া জানিয়েছেন,  ডাকাতদের দেখে ওই বৃদ্ধা তার কাছে থাকা টাকাও দিয়ে দিতে যান। তখনই ওই ডাকাত বলেন, ‘আপনার টাকা আমাদের দরকার নেই। সেই সঙ্গে ওই বৃদ্ধার কপালে চুমুও খায়। লুটপাট সেরে নির্বিঘ্নেই বেরিয়ে যান দুই ডাকাত।

সেদিন বাংলাদেশি মুদ্রায় প্রায় ২০ হাজার টাকার মতো লুট হয়। ‘দয়ালু’ ডাকাতরা ধরা পড়েছে কিনা তা জানা যায়নি।

সূত্র: ডেইলি মেইল।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply