অমিতাভের অসুস্থতা কতটা গুরুতর?

|

অমিভাত বচ্চনের হঠাৎ হাসপাতালে ভর্তি নিয়ে নানান সংবাদ পরিবেশিত হয়েছে। তার ভক্তরা এতে উদ্বিগ্ন। তবে হাসপাতাল বলছে, কোনও গুরুতর অসুস্থতা নয়, রুটিন চেকআপের জন্যই মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন।

সোমবার রাত ২ টোর সময় ভর্তি করা হয়েছে তাঁকে। চিকিৎসকের কথা অনুযায়ী, মঙ্গলবার ভর্তি হয়েছেন শাহেনশা এবং শুক্রবারও তাঁর চেকআপ চলেছে। ডাক্তার বলেন, ”বিগ বিকে খুব তাড়াতাড়িই ছেড়ে দেওয়া হবে”।

অমিতাভ বচ্চন বৃহস্পতিবার তাঁর ফ্যানেদের কড়ওয়া চৌথের শুভেচ্ছা জানান, তারপরেই এই খবর সামনে আসে। নিজের টুইটার হ্যান্ডেলে জয়া বচ্চনের সঙ্গে একটি সেলফি পোস্ট করে শুভেচ্ছা জানান মেগাস্টার।

১১ অক্টোবর ৭৭ তম জন্মদিন পালন করেছেন অমিতাভ বচ্চন। মুম্বইয়ে জলসার সামনে ফ্যানেদের সঙ্গে ছবি তুলে, উপহার গ্রহণ করে জন্মদিন উদযাপন করেছেন। শুধু অমিতাভ নন জয়া, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই, আরাধ্য ও শ্বেতা নন্দাও ছিলেন তাঁর সঙ্গে।

প্রসঙ্গত, ১৯৮২ সালে শুটিং করতে গিয়ে একটি দুর্ঘনার সম্মুখীন হওয়ার সময়, হেপাটাইটিস বি দ্বারা আক্রান্ত হন বিগ-বি। এরপরই তার লিভারের ৭৫ শতাংশ অংশ ক্ষতিগ্রস্ত হয়। মনে করা হয়েছিল সেই পুরোনো সমস্যার জেরেই হাসপাতালে ভর্তি হয়েছেন অমিতাভ বচ্চন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply