চাঞ্চল্যকর কিশোর মিলন হত্যা,এসআই আকরামকে কারাগারে প্রেরণ

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে চাঞ্চল্যকর মিলন হত্যা মামলায় পুলিশের এস.আই আকরাম শেখ আদালতে আত্মসমর্পণ করার পর তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

বাদী পক্ষের আইনজীবী কল্পনা রানী দাস জানান, বুধবার মামলার আসামী এসআই আকরাম শেখ জেলার ৫ নং আমলী আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। এ বিষয়ে শুনানি শেষে জ্যেষ্ঠ বিচারিক হাকিম নবনিতা গুহ আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে তাকে জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর এ মামলায় ২৯ জনের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করে আদালত। একই সাথে পলাতক ২১ আসামীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

২০১১ সালের ২৭ জুলাই কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের টেকের বাজারে পুলিশের গাড়ি থেকে কিশোর শামছুদ্দিন মিলনকে নামিয়ে দেওয়ার পর একদল লোক ‘ডাকাত’ সন্দেহে তাকে পিটিয়ে হত্যা করে।

এ ঘটনায় মিলনের মায়ের দায়ের করা মামলায় ২০১৫ সালে ডিবি পুলিশ আসামিদের সবাইকে মামলা থেকে অব্যাহতি দিয়ে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেছিলেন। এরপর মামলাটি অধিকতর তদন্ত শেষে গত ৯ মার্চ সিআইডির কুমিল্লা ও নোয়াখালী অ লের অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার জালাল উদ্দিন আহম্মদ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এতে চর কাঁকড়া ইউনিয়ন পরিষদের তৎকালীন সদস্য জামাল উদ্দিন, তাঁর সহযোগী মিজানুর রহমান মানিকসহ ২৯ জনকে অভিযুক্ত করা হলেও কোনও পুলিশ সদস্যকে অন্তর্ভুক্ত করা হয়নি।

এ বিষয়ে রোববার শুনানি শেষে বিচারক হত্যার সময় উপস্থিত থাকা কোম্পানীগঞ্জ থানার তৎকালীন এসআই আকরাম শেখকে অভিযোগপত্রে অন্তর্ভুক্ত করার নির্দেশ দেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply