গলায় ছুরি ঢুকিয়ে স্কুলছাত্রকে হত্যা

|

ময়মনসিংহ ব্যুরো

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। আহতাবস্থায় স্কুলছাত্র জাহিদুল ইসলামকে (১৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মঙ্গলবার রাত ৩টার দিকে সে মারা যায়। মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে এসএসসির নির্বাচনী পরীক্ষায় অংশ নিতে যাওয়ার পথে হামলার শিকার হয় সে। এ ঘটনায় জরিত সন্দেহে কাঞ্চন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

জাহিদুল ঈশ্বরগঞ্জ পৌর এলাকার দত্তপাড়া গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে। পৌর এলাকার শিমুলতলী মহল্লার প্রতিশ্রুতি মডেল হাই স্কুল থেকে এ বছর এসএসসি পরীক্ষা দেওয়া কথা ছিল তার। নির্বাচনী পরীক্ষা দেওয়ার জন্য মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে স্কুলে যাওয়ার পথে ঈশ্বরগঞ্জ আইডিয়াল কলেজের সামনে থেকে জাহিদুলকে রিকশায় ধাওয়া করে মুখোশধারী একদল দুর্বৃত্ত। রিকশা থেকে নেমে দৌঁড়ে স্কুলে যেতে চাইলে অন্তত সাতজন দুর্বৃত্ত জাহিলদুলকে ধাওয়া দিয়ে তার গলায় ছুরি ঢুকিয়ে দেয়। জাহিদুল আক্রমণ প্রতিহত করে দৌঁড়ে সামনে শিমুলতলী মোড় এলাকায় যেতেই স্থানীয় লোকজন ছুটে আসায় আক্রমণকারীরা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুপুরে অপারেশন সম্পন্ন হয়। সন্ধ্যায় জাহিদুলের অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়লে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে মারা যায় সে।

ফুটবল খেলার মাঠে জাহিদুলের সঙ্গে কয়েকজনের কথা কাটাকাটির জেরে এ হত্যাকাণ্ড হয়েছে বলে জানান স্থানীয়রা।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন বলেন দুই গ্রুপের দ্বন্দ্বে এই ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে। থানায় মামলা হয়েছে, অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে, অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply