ফরিদপুরে দুই সন্তানের জননীকে কুপিয়ে হত্যা

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে নিজ বাড়িতে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। ফরিদপুর সদর উপজেলার সম্প্রসারিত ফরিদপুর পৌরসভার পশ্চিম গঙ্গাবর্দী গ্রামে বেড়ি বাধ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে পুলিশ নিহত ওই গৃহবধূর লাশ উদ্ধার করে।

নিহত ওই গৃহবধূর নাম ঝর্ণা মণ্ডল (৪২)। তিনি ওই গ্রামের দুলাল মণ্ডলের (৪৮) স্ত্রী। ঝর্ণা মণ্ডল এক ছেলে ও এক মেয়ের মা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দুলাল মণ্ডল রাজমিস্ত্রির কাজ করতো। তার ছেলে কৃষ্ণ মণ্ডল (১৯) পড়াশুনার পাশাপাশি বাবার সাথে রাজ মিস্ত্রির কাজ করতো। ঝর্ণার মেয়ে বন্যা (১৭) পূজার আগে মামাবাড়িতে বেড়াতে যায়। মঙ্গলবার সকালের খাবার খেয়ে দুলাল ও তার ছেলে কৃষ্ণ কাজ করতে যান। ওই সময় বাড়িতে ঝর্ণা একাই ছিলেন।

প্রতিবেশীরা দুপুর তিনটার দিকে বিষয়টি টের পেয়ে আশে পাশের মানুষ ও পুলিশকে খবর দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালী থানার অফিসার ইন চার্জ (ওসি) মোরশেদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্বামী ও ছেলে যাওয়ার পর দিবাভাগের কোন এক সময়ে ধারাল অস্ত্র দিয়ে ওই গৃহবধূর মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে হত্যা করা হয়। তিনি বলেন, বসতবাড়ির যে ঘরে এ হত্যাকাণ্ড ঘটে সেটির দরজা খোলাই ছিল।

ওই এলাকার বাসিন্দা কাদের মোল্লা জানান, দুলাল ও তার পরিবারের সদস্যরা নিরীহ প্রকৃতির। ২০ বছর আগে নদী ভাঙ্গনের শিকার হয়ে এই পরিবারের সদস্যরা পশ্চিম গঙ্গাবর্দী এলাকার ওই জায়গায় জমি কিনে বসবাস করে আসছেন। তাদের কোন শত্রু আছে বলে কখনোই শোনা যায় নি।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশাসহ পুলিশের ঊর্ধ্বতন ব্যক্তিবর্গ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তিনি বলেন, মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply