দেড় বছরের শিশুকে ৪ তলা থেকে ফেলে হত্যা, মা আটক

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় দেড় বছর শিশু পুত্রকে চার তলা থেকে ফেলে দিয়ে হত্যা করেছে মানসিক ভারসাম্যহীন এক মা। সোমবার দুপুরে সদর উপজেলার ফতুল্লা থানার পাগলা পশ্চিম নন্দলালপুর এলাকার আমান উল্লাহ প্রধানের বাড়িতে এ মর্মান্তিক ঘটনা ঘটে। এ ঘটনার পর অভিযুক্ত মা রোকসানা আক্তারকে পুলিশ আটক করেছে।

তবে অভিযোগ রয়েছে, দুপুরে এ ঘটনার পর ওই পরিবারের অন্যান্য সদস্যরা বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। পরে রাত সাড়ে দশটায় পুলিশ স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মানুষিক ভারসাম্যহীন মা রোকসানা আক্তারকে আটক করে।

নিহত শিশুটির নাম আশফাক জামান জাহিন।

শিশুটির বাবা নুরুজ্জামান মারুফ জানান, গত চার থেকে পাঁচ বছর আগে পারিবারিকভাবে একই এলাকার রোকসানা আক্তারের সাথে তার বিয়ে হয়। তবে বিয়ের কিছুদিন পর থেকেই তার স্ত্রী রোকসানা মানসিক ভারসাম্যহীন তা ধরা পরে। বিভিন্নভাবে চিকিৎসা করেও তার অবস্থার কোন উন্নতি হয় নি। এভাবেই চলছিল তাদের অস্বাভাবিক দাম্পত্য জীবন।

নুরুজ্জামান মারুফ আরো জানান, সোমবার দুপুরে তার বড় মেয়ে অর্পার মোবাইল ফোন পেয়ে শহরের চাষাড়ায় পপুলার হাসপাতালে ছুটে যান। সেখানে গিয়ে জানতে পারেন তার স্ত্রী রোকসানা তাদের দেড় বছরের শিশু পুত্র জাহিনকে বাড়ির ছাদ থেকে ফেলে দিয়েছেন। পপুলার হাসপাতাল থেকে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক জাহিনকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, ফতুল্লার পাগলা পশ্চিম নন্দলালপুর আমান উল্লাহ প্রধানের বাড়িতে খন্দকার নুরুজ্জামান মারুফ তার স্ত্রী রোকসানা আক্তার ও দুই ছেলে এক মেয়েকে নিয়ে ভাড়া থাকেন। তাদের মধ্যে রোকসানা আক্তার মানসিক ভারসাম্যহীন রোগী বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। সন্ধ্যার সময় চারতলা বাড়ির ছাদ থেকে শিশু জাহিনকে তার মা রোকসানা আক্তার (২৮) ফেলে দেন। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত রোকসানাকে গ্রেফতার করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply