মদ খেতে ব্যস্ত হয়ে ফ্লাইট মিস, এরপর তাণ্ডব শুরু করলেন বিমানবন্দরে!

|

মদ্যপানের কারণে মাতাল থাকায় বিমানবন্দরে যথাসময়ে পৌঁছাতে না পেরে বিমান মিস করেছিলেন এক যাত্রী। কিন্তু বিমান তার জন্য কেন অপেক্ষা করে নাই; এই অভিযোগে বিমানবন্দরে পৌঁছে মাতাল অবস্থায় তাণ্ডব চালিয়ে পুলিশের হাতে ধরা পড়ে শ্রীঘরে যেতে হয়েছে তাকে।

মদ্যপ অবস্থায় বিমানবন্দরে এমন ভাঙচুরের ঘটনা ঘটেছে রাশিয়ায়। রাজধানী মস্কোর শেরেমেতিয়েভো আন্তর্জাতিক বিমানবন্দরে ভাঙচুরের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, বিমান ধরতে না পেরে এক ব্যক্তি বিমানবন্দরে চেক ইন কাউন্টারে কম্পিউটার-সহ অন্যান্য সরঞ্জাম ভাঙচুর করছেন। কয়েক মিনিটের মধ্যে নিরাপত্তাকর্মীরা চলে আসেন সেখানে। নিরাপত্তাকর্মীরাও তাকে শান্ত করতে হিমশিম খান। পরে পুলিশের এক সদস্য কুস্তিগিরের মতো লাফিয়ে জড়িয়ে ধরে মাটিতে ফেলে দেন তাকে।

অভিযুক্ত যাত্রী মদ্যপানে এতটাই ব্যস্ত ছিলেন যে খেয়ালই করতে পারেননি ফ্লাইটের যাত্রার কথা! বিমানের ফ্লাটের কথা মনে পড়তেই দৌড়ে বিমানবন্দরে যান তিনি। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। এর পর ফ্লাইট মিসের রাগে বিমানবন্দরের চেক-ইন কক্ষে ভাঙচুর শুরু করেন তিনি।

লাথি মেরে টেনে হিঁচড়ে কম্পিউটার ভাঙচুর করেন ওই যাত্রী। অভিযুক্ত যাত্রীকে আটকের পর বিমানবন্দর থানায় নিয়ে যাওয়া হয়। তার বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।









Leave a reply