টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার

|

টাংগাইল প্রতিনিধি:


টাঙ্গাইল পৌর এলাকার ভাল্লুককান্দী গ্রাম থেকে শনিবার মধ্যরাতে খুন হওয়া সাত মাসের অন্তঃসত্ত্বা লাকী বেগম ও তার চার বছরের কন্যা শিশু আলিফাকে খুনের ঘটনায় ঘাতক রাইজ উদ্দীনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দিবাগত ভোররাতের দিকে ভাল্লুককান্দী এলাকা থেকে গ্রেফতার করে।

ঘাতক রাইজুদ্দীন সদর উপজেলার চর পাতুলি গ্রামের সুকুম উদ্দীনের ছেলে। টাকার জন্যই বন্ধুর স্ত্রী ও কন্যাকে হত্যা করেছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিষয়টি স্বীকার করেছে বলে প্রেস-ব্রিফিং এ জানিয়েছেন জেলা পুলিশ সুপার।

আগের খবর পড়ুন: টাংগাইলে অন্তঃসত্ত্বা নারী ও তার শিশুকে জবাই ও কুপিয়ে হত্যা

প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার সঞ্জিত উমার রায় বলেন, হত্যাকাণ্ড সংঘটিত হবার পর থেকেই আমাদের পুলিশের একাধিক চৌকশ টিম মাঠে নামে। পরে বিভিন্ন তথ্য ও প্রযুক্তিগত সহায়তায় তাকে গ্রেফতার করতে সক্ষম হই। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোঁড়া, রক্তমাখা জামা ও লুটকরা টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, রাইজ উদ্দীন ও আল-আমিন দীর্ঘদিনের বন্ধু। এ সুবাদে তাদের পারিবারিক ঘনিষ্ঠতা ছিলো। আর আল-আমিন বিকাশ ও ফ্লেক্সিলোডের ব্যবসায়ী হওয়া তার কাছে প্রায় নগদ অর্থ থাকতো। যা সে বাসায় জমা রাখতো। তাদের ঘনিষ্ঠতার সুবাদে ঘাতক রাইজ উদ্দীন তা জানতো এবং কখনো কখনো বাসা থেকে দোকানে টাকা আনা নেয়া করে দিতো। ঘটনার দিন আল-আমিন ৮ লাখ টাকা বাসায় রেখেছে জেনেই রাত সাড়ে আট থেকে নয়টার মধ্যে পরিকল্পিত ভাবে বন্ধুর স্ত্রীকে হত্যা করে টাকা লুটের উদ্দেশ্য ঘরে প্রবেশ করে। প্রথমেই লাকী বেগমকে কুপিয়ে হত্যা করে এবং শিশু কন্যা তা দেখে কাকু আম্মুকে মারছো বলে চিৎকার করায় তাকে গলাকেটে হত্যা করে। এবং ঘরে রাখা টাকা নিয়ে বের হয়ে যায়। পরে ছোঁড়া পাশের ধানক্ষেতে ও টাকা নিজ বাসার মুরগি রাখা ঘরে লুকিয়ে রাখে।

হত্যা মামলা হতে বাচতে চতুর প্রকৃতির রাইজ উদ্দিন ঘটনার প্রকাশ হবার পর থেকেই সে প্রতিটি ঘটনায় নিহত স্বামীর আল-আমিনের সাথে ছিলো। এমনকি মামলা তদারকিতেও সে ভূমিকা পালন করেছে।

এ ঘটনায় নিহত লাকী আক্তারের বাবা অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে গতকাল টাঙ্গাইল সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply