যুবলীগ সভাপতির বিরুদ্ধে নদী দখলের অভিযোগ

|

পটুয়াখালী প্রতিনিধি
এবার পটুয়াখালীর বাউফল উপজেলা যুবলীগের সভাপতি শাজাহান সিরাজের বিরুদ্ধে নদী দখল করে অবৈধ পাকা স্থাপনা নির্মাণের অভিযোগ উঠেছে। ভূক্তভোগিরা প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের বিভিন্ন দপ্তরে লিখিত আবেদন করেছেন।

এলাকাবাসীর পক্ষে বাউফল পৌরসভা নিবাসী মোঃ আনোয়ার হোসেন লিখিত অভিযোগে জানান, বাউফল উপজেলার ঐতিহ্যবাহী আলগি নদীর তীর দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ করছেন যুবলীগের সভাপতি সিরাজ। গোলাবাড়ী ব্রীজের উত্তরপাশে জেএল নং ২৫, চন্দ্রপাড়া মৌজার ৫২৬ নং খতিয়ানের ৩২৬০ নং দাগ সংলগ্ন আলগী নদী ও বিলবিলাস ভারানি খালের ত্রিমুখী মোহনার অংশ দখল করছেন। ক্ষমতার প্রভাবে আলগি নদীর পশ্চিমপাড়ে লম্বায় ১০০ফুট এবং প্রস্থে ৩৫ফুট নদী ভরাট করে অবৈধভাবে আর সিসি পাইলিং সীমানা প্রাচীর দিয়ে পাকা ইমারত নির্মাণ করেছেন। এতে নদী পথে পণ্য পরিবহনে বিঘ্নিত হচ্ছে।

এ ব্যপারে অভিযুক্ত উপজেলা যুবলীগের সভাপতি শাজাহান সিরাজ জানান, জবর দখলের কোন ঘটনা না। আমি নদীর পাড়ের কিছু জমি ক্রয় করে বাড়ী নির্মাণ করেছি।

অপরদিকে উপজেলা নির্বাহি অফিসার পীযূস চন্দ দে জানান, এখনও অভিযোগ হাতে পাইনি। অভিযোগ পেলে সরেজমিন তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।









Leave a reply