ছাত্র রাজনীতি নয়, শিক্ষকদের লেজুরবৃত্তি রাজনীতি বন্ধ করুন:মাহবুবুল আলম হানিফ

|

মৌলভীবাজার প্রতিনিধি
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা ভিসি বা প্রভোস্ট হবার জন্য বিভিন্ন পদপদবীর জন্য লেজুরবৃত্তি রাজনীতি করছেন। যার কারণে তারা শিক্ষার্থীদের কাছে তাদের সম্মান হারাচ্ছেন। শিক্ষার্থীরা এখন তাদের কথা মানে না। ছাত্ররাজনীতি নয় শিক্ষকদের লেজুরবৃত্তি পেশাজীবী রাজনীতি বন্ধ করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ শ্রীমঙ্গল উপজেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রবিবার বিকেলে মৌলভীবাজারে শ্রীমঙ্গলের পুরাণ বাজারে অনুষ্ঠিত সংগঠনের সম্মেলন উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ও মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ এমপি।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আছকির মিয়ার সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য দেন, দলের সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ ও আহমদ হোসেন, মৌলভীবাজার ৪ আসনের সাংসদ আব্দুস শহীদ এমপি, সিলেটের সাবেক সিটি মেয়র বদরুদ্দিন আহমদ কামরান, আওয়ামী লীগের কেন্দ্রী কমিটির সদস্য ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান রফিকুর রহমান প্রমুখ।

এসময় মাহবুবুল আলম হানিফ আরো বলেন, এই দেশে ছাত্ররাজনীতির ইতিহাস অনেক উজ্জল। ছাত্র রাজনীতি ছিলো এবং আগামীতে থাকবে কী না সেই সিদ্ধান্ত নেবে ছাত্রসমাজ। তবে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো শিক্ষক রাজনীতি বন্ধ হলে ভিন্ন একটা পরিবেশ সৃষ্টি হবে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply