স্ত্রী-সন্তানের সঙ্গে বিচ্ছেদ ভোলার চেষ্টা শামির

|

এই মুহূর্তে ভারতীয় দলের হয়ে সেরা ছন্দে রয়েছেন বাংলার পেসার মহম্মদ শামি। বল হাতে সুইংয়ের পাশাপাশি নিজের গতি দিয়ে দক্ষিণ আফ্রিকাকে বেগ দিচ্ছেন তিনি। তবে নিজের খেলোয়াড় জীবনে দুরন্ত ফর্মে থাকলেও, ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কিছুদিন যাবতই অনিশ্চয়তার মধ্যে রয়েছেন শামি।

স্ত্রীর সঙ্গেও সম্পর্কে এই মুহূর্তে বিচ্ছেদে রয়েছেন তিনি। সেই সুবাদে সন্তানদের সঙ্গেও বিচ্ছেদ তৈরি হয়েছে তাঁর। তবে শুক্রবার রাত্রে নিজের মেয়ের একটি নাচের ভিডিও পোস্ট করে ইনস্টাগ্রামে ঝড় তুলে দিয়েছেন শামি।

ভারতের হয়ে বিশ্বকাপে দুরন্ত পারফর্ম করতে দেখা গিয়েছে শামিকে। তারপর বিদেশ সফরেও বল হাতে দুরন্ত ছন্দে ছিলেন। একই সঙ্গে দক্ষিণ আফ্রিকার বিরদ্ধেও প্রথম টেস্টে ঝড় তুলেছিলেন এই ভারতীয় পেসার। আর সেই সঙ্গে কপিল দেবের মতন প্রাক্তন অধিনায়কের সুখ্যাতিও পেয়েছেন শামি। তবে খেলোয়াড় জীবনে এই মুহূর্তে সফল হলেও, পারিবারিক জীবনে বেশ কিছুটা পিছিয়ে পড়েছেন এই পেসার।

এই ভিডিও পোস্ট করে শামি লেখেন, ‘আমার পুতুল। ও বাবার থেকে ভালো নাচ করতে যানে। দারুণ নাচ করে। খুব ভালো লাগলো দেখে।’ বেশ কিছুদিন নিজের সন্তানের সঙ্গ দেখা না হলেও, এদিন নস্টালজিক হয়েই এই পোস্টটি করেন ভারতীয় তারকা পেসার। যেন বিচ্ছেদ ভুলার চেষ্টা। এই ভিডিও পোস্ট করার পর ইনস্টাগ্রামে ঝড় তোলেন ভারতীয় পেসারের ভক্তরা।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply