বরিশালে মদপানে ৩ যুবকের মৃত্যু

|

বরিশাল ব্যুরো

বরিশালে মদ পানে ৩ যুবকের মৃত্যু হয়েছে। বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধ ও বৃহস্পতিবার পৃথক সময়ে তাদের মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।

মৃত যুবকরা হলেন নগরীর হাটখোলা এলাকার জ্যেতি প্রসাদ রায়ের ছেলে সিদ্ধার্থ রায় (৩২), দপ্তরখানা এলাকার নরেন্দ্র নাথের ছেলে বিকাশ নাথ (৩৩) ও কাশীপুর এলাকার পরিমল চন্দ্র দাসের ছেলে রতন চন্দ্র দাস (২৮)। এরা পরস্পরের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন।

পুলিশ খবর পেয়ে লাশ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে।

হাসপাতাল ও পরিবারের বরাত দিয়ে বরিশাল মহানগর পুলিশের উপ-কমিশনার মোয়াজ্জেম ভূইয়া জানান, মঙ্গলবার রাতে অর্থ্যাৎ দুর্গা পূজার দশমীতে কয়েকজন যুবক মিলে মদ পান করেন। এদের মধ্যে বুধবার সন্ধ্যায় রতন চন্দ্র দাস অসুস্থ হয়ে পরলে তাকে তাৎক্ষনিক শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। রাত পৌনে ৮টার দিকে তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার ভোর ৬টার দিকে সিদ্ধার্থকে এবং বেলা ১১টার দিকে বিকাশকে হাসপাতালে ভর্তি করা হয় গুরুতর অসুস্থ অবস্থায়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টায় বিকাশ ও ১টা ৫ মিনিটে সিদ্ধার্থ মারা যায়।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, তিন বন্ধুর মধ্যে রতন ও বিকাশকে হাসপাতালে ভর্তি করা হয় তথ্য গোপন করে। তাদের ভর্তির সময় হৃদরোগ ও বমি’র কথা উল্লেখ করা হয়েছে। আর সিদ্ধার্থ অ্যালকোহল পানে অসুস্থ হয়েছিল বলে উল্লেখ রয়েছে ভর্তির কাগজপত্রে।

তবে তিন জনের পরিবারই মদ খাওয়ার বিষয়টি পুলিশকে নিশ্চিত করেছেন বলে জানান মোয়াজ্জেম ভূইয়া।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply