শ্রমিক লীগের কার্যালয়ে জুয়ার আসর, আটক ১৬

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় জুয়ার আসর থেকে থেকে ১৬ জনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে দিকে আখাউড়া রেলওয়ে স্টেশনের পাশে রেলওয়ে শ্রমিক লীগের কার্যালয় থেকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় জুয়া খেলার ২৪ হাজার ৪১০ টাকা ও ২০ বান্ডিল তাস জব্দ করে পুলিশ।

আটক জুয়াড়িরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কোড্ডা এলাকার মৃত অলি চান মোল্লার ছেলে মো. হুমায়ুন কবির (৪৫), জমশেদ ভূইয়ার ছেলে বাবুল মিয়া (৫০), মৃত রফিজ মিয়ার ছেলে জাহাঙ্গীর খলিফা (৫০), মৃত জাহের ভূইয়ার ছেলে আয়ুব মিয়া (৫৫), শ্যামনগর এলাকার প্রেম লাল দাসের ছেলে নির্মল দাস (৩২), হরেন্দ্র দাসের ছেলে সজিব দাস (৩০), মৃত ফুল মিয়ার ছেলে খলিলুর রহমান (৫০) ও ইউনুছ খলিফার ঝেলে সুশেন খলিফা (৫০), চান্দি এলাকার মৃত উজির আলীর ছেলে সফিকুল ইসলাম (৫৫), আখাউড়া উপজেলার দেবগ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে শেখ কাজল (৩৫), আখাউড়া কুমারপাড়া কলোনীর মৃত আবুল হোসেনের ছেলে কাউছার আলী (৫০), রেলওয়ে কলোনীর মৃত মোসলেম উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৫৭), মৃত জোগেশ চন্দ্র দাসের ছেলে অরুণ চন্দ্র দাস (৪২), বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর এলাকার জারু মিয়ার ছেলে মো. আব্দুর রহমান (৪০), হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার রসুলপুর এলাকার আব্দুল আলীমের ছেলে রহিজ উদ্দিন (৪০), ফেনী জেলার দাগনভূঞা উপজেলার মাছিমপুর এলাকার আব্দুল মোতালেবের ছেলে শাহ আলম (৫০)।

এই ব্যাপারে আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমদ নিজামী জানান, শ্রমিক লীগের কার্যালয়ে জুয়ার আসর বসে, এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় জুয়ার টাকা ও জুয়া খেলার তাসসহ ওই ১৬ জুয়াড়িকে আটক করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply