চাঁপাইনবাবগঞ্জে ১২ অস্ত্রসহ ব্যবসায়ী আটক

|

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জে ১২টি আগ্নেয়াস্ত্র ও ৩৯ রাউন্ড গুলিসহ আলামিন খন্দকার (২৫) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে সোনামসজিদ মহাসড়কের ধোপপুকুর এলাকা থেকে তাকে আটক করা হয়। সে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার আথাইল শিমুল গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে। আলামিন একজন অস্ত্র ব্যবসায়ী বলে জানায় র‌্যাব।

র‌্যাব-৫ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান জানান, বিপুল পরিমান ফেনসিডিল আসছে এমন তথ্যের ভিত্তিতে রাতে র‌্যাবের অপারেশন দল সোনামসজিদ মহাসড়কের ধোবপুকুর এলাকায় অভিযান চালায়। এসময় সোনামসজিদ স্থলবন্দর থেকে ছেড়ে আসা পাথর বোঝাই একটি ট্রাক ধোবপুকুর এলাকার একটি পেট্রোল পাম্পের কাছে থামে। এসময় সেখানে আল আমিন খন্দকার ও মুজিবর নামে দুই ব্যক্তি একটি হোটেলে চা পান করতে নামে। তাদের সন্দেহজনক গতিবিধি লক্ষ্য করে তাদেরকে চ্যালেঞ্জ করে র‌্যাব। এসময় মজিবর দৌড়ে পালিয়ে যায়। পরে আল আমিনদের কাছে থাকা একটি নীল রংয়ের ব্যাগ থেকে ৭টি বিদেশি পিস্তল, ৫টি ওয়ান শুটারগান, ১৩টি ম্যাগজিন ও ৩৯ রাউন্ডগুলিসহ আলামিন খন্দকারকে আটক করা হয়।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলামিন অস্ত্র ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। অস্ত্রগুলো নাটোরের বনপাড়া এলাকায় নিয়ে যাওয়া হচ্ছিল বলেও র‌্যাব জানিয়েছে। এঘটনায় ট্রাকটিকে জব্দ করা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply