ওয়াশিং মেশিনে করে ইয়াবা পাচার!

|

গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকা থেকে ওয়াশিং মেশিনের ভেতর ইয়াবা পাচারকালে ১৮ হাজার ৭০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

আটককৃতরা হলেন, টাঙ্গাইলের জোড়দিঘী এলাকার সাইদুর ইসলামও একই জেলার সাফিয়াচালা গ্রামের হারুন মিয়া।

র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, একটি ইয়াবার বড় চালান কক্সবাজার এলাকা হইতে এস. এ পরিবহনের মাধ্যমে গাজীপুরের ভোগড়া এলাকায় নিয়ে আসছে। এই সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বাসন থানাধীন ভোগড়া বর্ষা সিনেমা হলের বিপরীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশের এস. এ পরিবহন অফিসের সামনে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে সাইদুর ইসলাম ও হারুন মিয়াকে আটক করা হয়। এসময় আটককৃতদের দখলে থাকা ২ টি নতুন ওয়াশিং মেশিনের ভিতর সুকৌশলে রক্ষিত অবস্থায় সর্বমোট ১৮ হাজার ৭০০ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩টি মোবাইল ফোন এবং নগদ ৫ হাজার ৮০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা সংঘবদ্ধ একটি আন্তর্জাতিক ইয়াবা ডিলার। দীর্ঘদিন ধরে চোরাইপথে বিদেশ হতে ইয়াবা ট্যাবলেট আমদানি করে অভিনব কৌশলে বিভিন্ন কুরিয়ার সার্ভিস/এস. এ পরিবহনের মাধ্যমে চট্রগ্রাম, কক্সবাজার ও বিভিন্ন এলাকা হইতে গাজীপুরে নিয়ে এসে বিভিন্ন স্থানে বিক্রি করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply