বুয়েট ছাত্রলীগের ১১ নেতাকে বহিষ্কার

|

বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সহ-সভাপতিসহ কমিটির ১১ জন নেতাকে বহিষ্কার করা হয়েছে। বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যাকাণ্ডের ঘটনার প্রাথমিক তদন্তের ভিত্তিতে তাদের বহিষ্কার করা হয়।

ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জরুরি সিদ্ধান্ত মোতাবেক বুয়েটে সম্প্রতি অনাকাঙ্খিত ঘটনার পরিপ্রেক্ষিতে ছাত্রলীগের গঠিত তদন্ত কমিটির কাছে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বুয়েট ছাত্রলীগ কমিটির ১১ জনকে স্থায়ী বহিষ্কার করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বহিষ্কার নেতার হলেন- বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল, সহ-সভাপতি মুহতাসিন ফুয়াদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রবিন,ক্রীড়া সম্পাদক মেফতাহুল ইসলাম জিয়ন, সাহিত্য সম্পাদক মনিরুজ্জামান মনির, তথ্য ও গবেষণা সম্পাদক অনিক সরকার, উপ সমাজসেবা সম্পাদক ইফতি মোশাররফ সকাল, উপ-দফতর সম্পাদক মুজতবা রাফিদ, নির্বাহী সদস্য এহতেমামুল রাব্বি তানিম,মুনতাসির আল জেমি এবং মুজাহিদুর রহমান বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, রোববার দিবাগত মধ্যরাতে বুয়েটের সাধারণ ছাত্র ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আবরারকে শেরেবাংলা হলের দ্বিতীয় তলা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সোমবার সকাল সাড়ে ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply