সম্রাটকে ৬ মাসের কারাদণ্ড

|

আটকের পর যুবলীগ থেকে সদ্য বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

আজ রোববার বিকেলে সম্রাটের কাকরাইলের অফিস থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা, বন্যপ্রাণির চামড়া, যন্ত্রপাতি ও নথিপত্র উদ্ধার করা হয়েছে।

র‍্যাব জানায়, সম্রাটের অফিসে বিপুল পরিমাণ বিদেশি বিয়ার, ওয়াইন-সহ নানান ব্রান্ডের মদ উদ্ধার করা হয়েছে। এছাড়া ১১৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। সম্রাটের অফিসের বিশ্রাম কক্ষ থেকে একটি অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। সাথে গুলি ও ম্যাগাজিন আছে।

এসময় কার্যালয় থেকে মাদক উদ্ধারের ঘটনায় তাকে ৬ মাসের কারাদণ্ড ও ক্যাঙ্গারুর চামড়া উদ্ধারের ঘটনায় ৬ মাসের কারাদণ্ড দেন র‍্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।

সাধারণত একইসাথে দুই দণ্ড প্রদান করা হলে সর্বোচ্চ দণ্ড কার্যকর হয়, সেক্ষেত্রে সম্রাটের দুটি দণ্ডই একই পরিমাণ বলে তার ক্ষেত্রে ৬ মাসের কারাদণ্ডই কার্যকর হওয়ার কথা।

আজ রোববার ভোর ৫টায় কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব। এসময় আরমান নামে তার এক সহযোগীকেও গ্রেফতার করা হয়। আরমান ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহসভাপতি ছিলেন। আটক হওয়ার পর সম্রাটের সাথে তাকেও তড়িঘড়ি করে বহিষ্কার করে কেন্দ্রীয় যুবলীগ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply