তিনটি বাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষে দুই যাত্রী নিহত

|

কুমিল্লা ব্যুরো
কুমিল্লায় চার পরিবহনের সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে অন্তত আরও ২০ জন যাত্রী। তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। পুলিশ এবং ফায়ার সার্বিক দুর্ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত পরিবহনগুলোকে উদ্ধার করে।

শুক্রবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলা পরিষদ সংলগ্ন মল্লিকা ফিলিং স্টেশনের সামনে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, সাজেদুর রহমান সান্টু (৩৮) কুমিল্লা নগরীর পশ্চিম বাগিচাগাঁও এলাকার আবদুল মান্নানের ছেলে, রহিম মানিক (৪০) চট্টগ্রাম জেলার সীতাকুন্ড উপজেলার বাবুই হাট এলাকার ছলিম উল্লার ছেলে।

সদর দক্ষিণ উপজেলার ফায়ার সার্ভিস কর্মকর্তা মো. ফরিদ জানান, শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ সংলগ্ন মল্লিকা ফিলিং স্টেশনের সামনে একটি হাইড্রোলিক ট্রাক লিংক সড়কে মোড় নেয়ার সময় দ্রুতগতিতে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস ট্রাকটিকে ধাক্কা দেয়। পিছন থেকে আসা শান্তি পরিবহনের একটি বাস হানিফ পরিবহনের বাসটিকে ধাক্কা দেয় পরবর্তীতে শান্তি পরিবহনের ওই বাসটিকে শাপলা পরিবহনের আরও একটি বাস ধাক্কা দেয়। চার পরিবহনের সংঘর্ষে হানিফ এবং শাপলা পরিবহনের বাস দুইটি রাস্তার বাহিরে পড়ে যায়। তবে শান্তি পরিবহনের বাসটি মহাসড়কের থেকে যায়।

পুলিশ জানায়, চার পরিবহনের সংঘর্ষে ঘটনাস্থলে বাসের দুই যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ২০ জন যাত্রী। পুলিশ আহতের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। নিহত দুইজনের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। তবে তাদের কোন পরিচয় পাওয়া যায়নি। মহাসড়কে যানজট সৃষ্টির পূর্বেই দুর্ঘটনা কবলিত গাড়িগুলোকে সরিয়ে ফেলা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply