অযত্ন-অবহেলায় রং হারাচ্ছে ফুতল্লা স্টেডিয়াম

|

অযত্ন আর অবহেলায় ফুতল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের রং হারাচ্ছে দিন দিন। সামনেই জাতীয় লিগ, অথচ স্টেডিয়াম চত্বরের জলাবদ্ধতা দেখে চোখ কপালে উঠবে যে কারো।

সংশ্লিষ্টদের অভিযোগ জাতীয় ক্রীড়া পরিষদের উদাসিনতার কারণেই সমস্যার স্হায়ী কোন সমাধান হচ্ছে না।

খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম চত্বরের সাজানো গোছোনো রুপ যারা দেখেছেন তাদের কাছে রীতিমত পরিত্যক্ত স্হাপনা মনে হবে। পুরোটাই অপরিকল্পনার ফসল। ডিএনডি প্রজেক্টের ভেতর আর ঢাকা নারায়নগঞ্জ রোড থেকে নিচু হওয়ায় সামান্য বৃষ্টিতেই আউটার স্টেডিয়ামে তৈরি হয় জলাবদ্ধতা।

সামনেই জাতীয় লিগ। জলাবদ্ধতার মাঝেই তাইতো চলছে স্টেডিয়াম পরিচর্যার কাজ। কিন্তু গোড়ায় গলদ রেখে এমন পরিচর্যা কতপটুকু কাজে আসবে তা নিয়ে সন্দেহ থেকেআ যাচ্ছে। কারণ ড্রেনেজ ব্যবস্হা না থাকায় বৃষ্টি হলে মূল স্টেডিয়ামেও পানি ঢুকে পড়ে।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু বলেন, যখন এটা করা হয়েছিল তখন যদি ভিতর বাহির একসাথে উচু করা হতো তাহলে এ সমস্যা হতোনা। কিন্তু শহরের বাহিরে হওয়ায় তা আউট অব সাইট আউট অব মাইন্ড হয়ে গেছে।

সংশ্লিষ্টরা বলছেন মাত্র ৩ ফুট উঁচু করলেই সমস্যার কেটে যাবে কিন্তু তাতেও গড়িমসি জাতীয় ক্রীড়া পরিষদের। এমন উদাসিনতায় তাইতো তিল তিল করে জৌলুস হারাচ্ছে দেশের অন্যতম এই ক্রিকেট স্টেডিয়ামটি।









Leave a reply