সাভারে আওয়ামী লীগ নেতাকে ভাড়াটে খুনি দিয়ে গুলি করে হত্যা

|

সাভারে পৌর আওয়ামী লীগ নেতা আবদুল মজিদকে ভাড়াটে খুনি মানিক মাইনউদ্দিন গুলি করে হত্যা করেছে বলে নিশ্চিত করেছে পুলিশ। গ্রেফতার হওয়া মানিকের তথ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত পিস্তলটিও উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে সাভার মডেল থানায় সংবাদ সম্মলনের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করে পুলিশ। এরআগে বুধবার রাতে উপজেলার বক্তাপুর থেকে মানিককে গ্রেফতার করা হয়। এখন পযন্ত এই হত্যাকাণ্ডের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার মানিক গোপালগঞ্জ জেলার মোকশেদপুর থানার বালিকান্দি গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে। বর্তমানে সাভারের সবুজবাগে বসবাস করে আসছিলো। এরআগে মানিক ১৯৯৮ সাভে ডাকাতি ও অস্ত্র মামলা ১৪ বছর জেল হাজতে ছিলো।

পুলিশ জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আবদুল মজিদকে খুন করার পরিকল্পনা করা হয়। এই মামলার মুল পরিকল্পনাকারী মিকাইল এখনো পালাতক রয়েছে। পরিকল্পনা অনুযায়ী মানিককে ভাড়া করা হয়। পরিকল্পনা অনুযায়ী মানিক আব্দুল মজিদকে গুলি করে হত্যা করে।

প্রসঙ্গত, গত ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে দশটার দিকে সাভার পৌর এলাকার কোটবাড়ি মহল্লায় নিজ বাসায় ফেরার পথে খুন হন পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদ। এঘটনায় গুলিবিদ্ধ হয় আরো একজন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply