রেলমন্ত্রীর জনসভা, বিলম্বে ছাড়লো ট্রেন

|

স্টাফ রিপোর্টার, জামালপুর:

রেলমন্ত্রীর জনসভা শেষ না হওয়ায় জামালপুর রেল স্টেশন থেকে আসা আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনটি নির্ধারিত সময়ের পৌণে ২ ঘণ্টা বিলম্বে ছেড়েছে। যাত্রীদের প্রায় দুই ঘণ্টা অপেক্ষায় রাখার পর ৫টা ৪৫ মিনিটে মন্ত্রী আসলে স্টেশন ছাড়ে ট্রেনটি।

যাত্রীরা অভিযোগ করেন, মন্ত্রীর আগমন উপলক্ষে যেখানে যাত্রীসেবা বাড়ার কথা সেখানে উল্টো যাত্রী দুর্ভোগ বেড়েছে। তিস্তা এক্সপ্রেসে দেওয়ানগঞ্জ থেকে ঢাকাগামী যাত্রী ইসমাইল হোসেন জানান, অসুস্থ মাকে নিয়ে ঢাকায় ডাক্তার দেখাতে যাচ্ছি। কিন্তু ২ ঘণ্টা দেরি হওয়ায় আজকে আর ডাক্তার দেখাতে পারবো না। জামালপুর থেকে ঢাকাগামী যাত্রী মিলন বলেন, সকালে আমার একটি চাকরির পরীক্ষা আছে। রাতে পৌঁছতে বিলম্ব হলে সকালে ঠিকমতো পরীক্ষা দিতে সমস্যা হবে।

জামালপুর রেলওয়ের স্টেশন মাস্টার মো. শাহাবুদ্দিন বলেন, আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ৪টায় জামালপুর স্টেশন ছেড়ে যাওয়ার কথা থাকলেও আজ ৫টা ৪৫ মিনিটে ছেড়েছে। দেওয়ানগঞ্জ থেকে ৩০ মিনিট বিলম্বে ছেড়ে আসার পর জামালপুরে মন্ত্রীর জন্য সেলুন সংযোজন ও তার আগমন উপলক্ষে বিলম্ব হয়েছে।

দুপুরে ঢাকা থেকে ট্রেনে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার মতিয়র রহমান তালুকদার স্টেশনে পৌঁছেন রেল মন্ত্রী। এসময় তার সাথে ছিলেন স্থানীয় সংসদ সদস্য তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানসহ রেলের উর্ধতন কর্মকর্তারা। স্টেশন পরিদর্শন শেষে সেখানে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply