প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া, পুলিশ কনস্টেবল ক্লোজড

|

পাবনা প্রতিনিধি:

এক প্রবাসীর স্ত্রী’র সাথে পরকীয়া করার সময় আপত্তিকর অবস্থায় পাবনার চাটমোহর থানার ফিরোজ হোসেন নামের পুলিশ কনস্টেবলকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে।

ঘটনাটি ঘটেছে সোমবার রাতে পৌর শহরের দোলং মহল্লার এক প্রবাসীর বাড়িতে। পরে রাতেই তাৎক্ষণিকভাবে ওই পুলিশ কনস্টেবলকে পাবনা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

স্থানীয়রা জানান, বেশ কিছু দিন ধরে চাটমোহর থানায় কর্মরত পুলিশ কনস্টেবল ফিরোজ হোসেন এর সাথে পৌর এলাকার দোলং মহল্লার মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীর (৪০) সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। সোমবার রাত সাড়ে ৮টার দিকে ফিরোজ হোসেন গোপনে ওই প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করে পরকীয়ায় লিপ্ত হন। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা তাদের দু’জনকে ঘর থেকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে খবর দেন।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন ও থানার ওসি সেখ নাসীর উদ্দিন ঘটনাস্থলে গিয়ে ফিরোজ হোসেনকে উদ্ধার করে নিয়ে আসেন এবং রাতেই তাকে পাবনা পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

এ ব্যাপারে চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, কোন ব্যক্তির দায় পুলিশ বাহিনী নেবে না। ওই ঘটনায় কনস্টেবল ফিরোজকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। তার বিরুদ্ধে পুলিশ এ্যাক্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া ওই নারীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়া হলে সে ব্যাপারেও আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply