পটুয়াখালীতে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু

|

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর কলাপাড়া ও দুমকী উপ‌জেলায় পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। দুমকি উপ‌জেলায় বিদ্যুৎপৃষ্ট হয়ে রিয়াদুল ইসলাম (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়। এছাড়া কলাপাড়ায় রিতা মন্ডল নামের এক নববধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৭ টায় দুমকি উপজেলা পরিষদের পাশে ও সোমবার রাত ১১টায় কলাপাড়া পৌর শহরের চিংগড়িয়া এলাকায় ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

দুমকি এলাকার বাসিন্দা রফিক আহ‌মেদ জানান, মঙ্গলবার সকালে দুমকি উপজেলা পরিষদ এলাকার বাসিন্দা আমির হোসেন প্যাদার বাড়ি নির্মাণ কাজ চলছিলো। তার ছেলে রিয়াদুল মোটরের বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়। সাথে সাথে তা‌কে স্থানীয় লুথান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

অপর দিকে কলাপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, সোমবার রাতে রিতা মন্ডল নামের এক নববধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ জানা যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গত ২৬ জুন রিতার বি‌য়ে হ‌য়ে‌ছিল। এবিষয়ে অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তি‌নি আ‌রো ব‌লেন, পোস্টম‌র্টে‌মের রি‌পোর্ট আস‌লে প্রকৃত ঘটনা জানা যা‌বে।









Leave a reply