আফ্রিদির বাসায় মাইকেল হোল্ডিং

|

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির বাসায় নৈশভোজে অংশ নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি বোলার মাইকেল হোল্ডিং। টুইটবার্তায় বিষয়টি নিশ্চিত করেছে ও ছবি পোস্ট করেছেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার আফ্রিদি।

রোববার রাত পৌনে ১২টায় শহীদ আফ্রিদি মাইকেলহোল্ডিংয়ের সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করে টুইটারে লেখেন, ‘মাইকেল হোল্ডিংয়ের মতো কিংবদন্তি ক্রিকেটারের জন্য ডিনারের আয়োজন করতে পেরে নিজেকে সম্মানিত মনে করছি।’

মাইকেল হোল্ডিং নিজের ব্যক্তিগত সফরে পাকিস্তান যান। ওয়েস্ট ইন্ডিজের এ কিংবদন্তি ক্রিকেটারকে করাচি সফরের ব্যবস্থা করার জন্য ডা. কাশীফকে ধন্যবদান দেন আফ্রিদি।

পাকিস্তানের সাবেক অধিনায়ক আফ্রিদির বাসায় নৈশভোজে অংশ নেয়ার জন্য সাবেক তারকা ক্রিকেটার সাইদ আনোয়ারকেও ধন্যবাদ দেন আফ্রিদি।

নৈশভোজের আগে পাকিস্তানের জনপ্রিয় সংবাদ মাধ্যম দ্য ডনকে দেয়া এক সাক্ষাত্কারে হোল্ডিং বলেন, দশ বছর আগে লাহোরে ঘটে যাওয়া ওই ঘটনাকে কেন্দ্র করে পাকিস্তানকে খেলা থেকে বিচ্ছিন্ন করা ঠিক হয়নি। নিরাপত্তা নিয়ে সতর্কতা থাকা জরুরি। শুধু পাকিস্তানই নয়, সব দেশেই নিরাপত্তা নিয়ে সমস্যা রয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে ১০২ ওয়ানডে আর ৬০টি টেস্ট ম্যাচ খেলে ৩৯১ উইকেট শিকার করা হোল্ডিং আরও বলেন, নিরাপত্তা নিয়ে সংশয় থাকলে আমি পাকিস্তান সফরে আসতাম না। পাকিস্তানের নিরাপত্তা নিয়ে কোনো সমস্যা নেই। শ্রীলংকা ক্রিকেট দল আন্তর্জাতিক ম্যাচ খেলতে পাকিস্তান সফরে এসেছে।

প্রসঙ্গত, ২০০৯ সালের মার্চ মাসে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামের সামনের রাস্তায় শ্রীলংকা ক্রিকেট দলকে বহনকারী বাসে হামলা করে সন্ত্রাসীরা। তারপর থেকে পাকিস্তান সফরে যেতে আগ্রহ দেখাচ্ছে না টেস্ট খেলুড়ে কোনো দেশ।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply