ভৈরবে নৈশপ্রহরিকে গলাকেটে হত্যা

|

ভৈরব প্রতিনিধি:

ভৈরবের কালিপুর এলাকায় রাজিব (২২) নামে গ্যারেজের এক নৈশপ্রহরিকে গলাকেটে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

পুলিশের ধারণা, ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার দিবাগত রাত ১২টার পর থেকে ভোররাতের মধ্যবর্তী যেকোনো সময়ে। খবর পেয়ে আজ সোমবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে রাজিবের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য কাউকে আটক করেনি পুলিশ।

পুলিশ জানায়, আজ সোমবার সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে শহরের কালিপুর উত্তরপাড়া এলাকার রতন খানের অটোরিক্সার গ্যারেজ থেকে নৈশপ্রহরি রাজিবের গলাকাটা ও ক্ষত-বিক্ষত লাশটি উদ্ধার করে পুলিশ। সে উপজেলার আগানগর ইউনিয়নের ছাগাইয়া গ্রামের মরহুম মন্নাফ মিয়ার ছেলে। পেশায় অটোরিক্সা চালক রাজিব এক মাস আগে গ্যারেজটির নৈশপ্রহরির চাকুরি নেয়।

নিহত রাজিবের ছোট ভাই সজীব জানায়, তার বড় ভাই ৬ হাজার টাকা মাসিক বেতনে গ্যারেজটিতে চাকুরি নেয়। আজ সকালে স্থানীয় এক লোকের মাধ্যমে খবর পায় তার ভাইকে দুর্বৃত্তরা হত্যা করেছে।

ভৈরব থানার ওসি (তদন্ত) মো: বাহালুল খান বাহার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে লাশটি থানায় নিয়ে আসে। পরে ময়না তদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। খুনিদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে বলেও তিনি জানান।









Leave a reply