লাইফ সাপোর্টে প্রিয়াঙ্কা

|

রক্তে মারাত্মক সংক্রমণ হওয়ায় অবস্থার অবনতি হয়েছে অভিনেত্রী প্রিয়াঙ্কা জামানের। তাকে স্কয়ার হাসপাতালের লাইফ সাপোর্টে রাখা হয়েছে। রোববার এ তথ্য জানিয়েছে স্কয়ার হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতাল সূত্রে জানা গেছে, প্রিয়াঙ্কার অবস্থার ক্রমেই অবনতি হচ্ছে। তাকে এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়েছে। হার্ট মাত্র ৩০ ভাগ কাজ করছে। তবে, শরীরের অন্যান্য অঙ্গ মোটামুটি কাজ করছে।

এটিকে খুবই জটিল অবস্থা বলছেন চিকিৎসকরা। তবে, প্রিয়াঙ্কার বয়স কম, তাই আশা ধরে রেখেছেন তারা। পরিস্থিতি আরও খারাপ হতে পারে বলেও জানা গেছে।

প্রিয়াঙ্কা জামানের বড় বোন জেরিন জামান বলেন, প্রিয়াঙ্কার অবস্থার ক্রমেই অবনতি হচ্ছে। সবাই প্রিয়াঙ্কার জন্য দোয়া করবেন।

কয়েকদিন আগে হঠাৎই অসুস্থ হয়ে পড়েছেন এই মডেল-অভিনেত্রী। ২৪ সেপ্টেম্বর রাতে ফেসবুকে প্রিয়াঙ্কা লেখেন, আমার কী হয়েছে আমি নিজেও জানি না। বাট কিছু একটা তো হয়েছে। সেই ছবিটিও ছিল হাসপাতালের দৃশ্যের।

২৬ সেপ্টেম্বর গুরুতর অবস্থায় তাকে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। তখন জানানো হয়, প্রিয়াঙ্কা জামানের রক্তে মারাত্মক সংক্রমণ হয়েছে। পরিস্থিতির দ্রুত অবনতি ঘটলে পরদিন প্রিয়াঙ্কা জামানকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply