লন্ডনে ৪ কোম্পানির মালিকানার খবরে সাংবাদিকের ওপর ক্ষুব্ধ নাজমুল

|

বর্তমানে লন্ডনে বসবাসরত সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম নিজের ফেসবুক একাউন্টে এক পোস্টে একজন সাংবাদিকের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন। তবে ক্ষোভ প্রকাশের সাথে সাথে ওই সাংবাদিককে ‘মাফ’ও করে দিয়েছেন।

গতকাল বাংলাদেশি একটি সংবাদমাধ্যমে ‘লন্ডনে সাবেক ছাত্রলীগ নেতা নাজমুলের চার কোম্পানি!’ শিরোনামে প্রতিবেদন প্রকাশিত হয়। এতে দাবি করা হয়, সিদ্দিকী নাজমুল আলম যুক্তরাজ্যের লন্ডনে কয়েকটি কোম্পানি খুলে কোটি কোটি টাকা বিনিয়োগ করেছেন।

এই প্রতিবেদনের প্রেক্ষিতে গতকাল রাতেই ফেসবুকে একটি পোস্ট করেছেন নাজমুল। নিচে পোস্টটি হুবহু তুলে ধরা হলো (তার বানান রীতি ঠিক রেখে)।

“তামাশা ????????
লন্ডনে একটা কোম্পানি খুলতে খরচ হয় ১২ পাউন্ড
৪ টি কোম্পানি খুলতে খরচ হয়েছে ৪৮ পাউন্ড বাংলা টাকায় প্রায় ৪৯০০ টাকা যা সিটি কর্পোরেশনের ট্রেড লাইসেন্স খুলার চাইতেও কম । আর অপরিশোধিত মূলধন হিসেবে চাইলে আপনি যা ইচ্ছা দেখাতে পারবেন তারপরও আমার কোন কোম্পানির অপরিশোধিত মূলধনের পরিমান ৫/৭ হাজার পাউন্ডের বেশী নয় অথচ কি কাল্পনিক নিউজ ? আর কোম্পানী যুক্তরাজ্যে চাইলে যে কেউ খুলতে পারে জাস্ট ২০ মিনিট সময় লাগে অনলাইনে ।

আমার কোম্পানিগুলোর নাম তো সবাই পেলেন এখন Companyhouse.gov.uk এখানে গিয়ে দেখলেই বুঝবেন সংবাদের সত্যতা কতটুকু ।

আরেকটা কথা যুক্তরাজ্যে চাইলেই কেউ কোটি কোটি পাউন্ড ইনভেস্ট করতে পারেনা ।

আর যে কোম্পানির কথা বলছেন ১০ কোটি টাকার সেটা এক্ষন ঐ সাংবাদিকের কাছে বিক্রি করতে চাই বিনামূল্যে। যদি কোন মায়ের বুকের দুধ খেয়ে থাকেন চ্যালেন্জ গ্রহন করুন আমি বললাম তো ঐ কোম্পানীতে এক টাকাও বিনয়োগ করা হয়নি শুধু নাম দিয়ে কোম্পানী খুলে রেখেছি ।
মামলা করলে এদেশে কি পরিনতি হয় তা তো জানেন পন্ডিত সাহেব ?
দিলামনা আপনার পেটে লাথ্থি কারন হয়তোবা এস্যাইলাম মেরে থাকতেছেন এই দেশে হাজার মাইল দুরে রেখে আসা পরিবারের মুখে হাসি ফোটাতে।

আমি চাইলেই পন্ডিত মহাশয়কে আইনের মাধ্যমে শায়েস্তা করতে পারি আবারও মাফ করে দিলাম কারন অভ্যাস হয়ে গেছে ।

লায়ার!

লল !!!!!!!!!!!!
চেক প্লিজ দিস লিংক এবাউট মাই কোম্পানী”


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply