শেখ হাসিনা এখন বিশ্বকে নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগের মিলাদে মেয়র আইভী

|

স্টাফ করেসপনডেন্ট, নারায়ণগঞ্জ:

কোন ষড়যন্ত্র যাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে ব্যাহত করতে না পারে সেদিকে দলীয় নেতাকর্মীদের সর্তক থাকার আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী। তিনি বলেন, দেশের ৬৪ জেলায় যে উন্নয়ন কর্মকান্ড চলমান আছে কোন বির্তকিত কর্মকান্ডের জন্য উন্নয়ন কর্মকাণ্ড ম্লান হয়ে না যায়।

শেখ হাসিনার ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় মহানগর যুবলীগ আয়োজিত মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

আইভী বলেন, শেখ হাসিনা এখন বিশ্বকে নেতৃত্ব দিচ্ছেন। তিনি বিশ্বনেত্রী এবং আমাদের গর্ব।

ঢাকার ক্যাসিনো প্রসঙ্গ টেনে নিজ জেলা নারায়ণগঞ্জে মদ, জুয়া ও চাঁদাবাজদের গ্রেফতার করতে স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানান তিনি। পাশাপাশি দুর্নীতিবাজদের বিরুদ্ধে সরকারের অভিযানে সহযোগিতা করতে বিরোধী দলের প্রতিও আহবান জানান মেয়র।

আইভী যুবলীগ নেতাকর্মীদের চাঁদাবাজি, টেন্ডারবাজি, ভুমিদস্যুতাসহ কোন অপরাধমূলক কর্মকান্ডে না জড়িয়ে ভাল কাজের সাথে নিজেকে সম্পৃক্ত করার আহবান জানান।

তিনি বলেন, আওয়ামী লীগের নাম ব্যাবহার করে চাদাবাজি সন্ত্রাসী ও টেন্ডারবাজি করে দলের ইমেজ নষ্ট করছে তাদের বিরুদ্ধে আইনশৃংখলাবাহিনী ব্যবস্থা নেবে।

মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্রান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগ সভাপতি আব্দুল কাদির, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply