অপরাধ করে কেউ পার পাবে না: র‌্যাব মহাপরিচালক

|

নেত্রকোণা প্রতিনিধি:

র‌্যাব মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, বর্তমান সরকার আইন শৃংখলা পরিস্থিতির সার্বিক উন্নয়নের মাধ্যমে দেশকে দ্রুত এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশে জঙ্গীবাদ মাথা ছাড়া দিয়ে উঠার আগেই সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করায় জঙ্গীবাদকে নির্মূল করা সম্ভব হয়েছে। বর্তমান সরকার মাদক, সন্ত্রাস এবং দুর্নীতির বিরুদ্ধে ব্যাপক অভিযান শুরুর নির্দেশ দিয়েছেন। সেই মোতাবেক আইন শৃংখলা বাহিনী নিরলসভাকে কাজ করে যাচ্ছে। অপরাধী অপরাধীই। অপরাধ করে কেউ পার পাবে না। অপরাধীরা যে দলেই হোক বা যতই প্রভাবশালী হোক না কেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, শুধুমাত্র আইন শৃংখলা বাহিনী দিয়ে দেশ থেকে চিরতরে জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদক এবং দুর্নীতি নির্মূল করা সম্ভব নয়। এ জন্য তিনি জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদক এবং দুর্নীতি নির্মূলে জনগনকে এগিয়ে আসার আহবান জানান।

তিনি শনিবার বিকালে স্থানীয় পাবলিক হলে নেত্রকোনা জেলা পুলিশ কর্তৃক আয়োজিত জঙ্গীবাদ, সন্ত্রাস এবং মাদক বিরোধী সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় বক্তব্য রাখেন-শিক্ষাবিদ অধ্যাপক যতীন সরকার,বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জ অতিরিক্ত ডিআইজি ড. মোঃ আক্কাছ উদ্দিন ভূঁঞা, পুলিশ সুপার নরসিংদী জেলা ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম, জেলা প্রশাসক(ভারপ্রাপ্ত)জিয়া উদ্দিন সুমন, জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা মোঃ নুরুল আমীন, পৌরসভা মেয়র মোঃ নজরুল ইসলাম খান প্রমূখ।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply