প্রকৌশলীকে মারধর, ভাঙ্গা উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গ্রেফতার

|

ফরিদপুর প্রতিনিধি:

ভাঙ্গা জনস্বাস্থ্য বিভাগে উপ-সহকারী প্রকৌশলী সমরজিত ঘরামিকে মারধরের অভিযোগে ফরিদপুরের ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজাকে বুধবার সন্ধ্যায় গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য ফরিদপুর ডিবি পুলিশ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) রবিউল ইসলাম বলেন, ভাঙ্গা জনস্বাস্থ্য বিভাগে উপ-সহকারী প্রকৌশলী সমরজিত ঘরামিকে অফিস চলাকালীন সময়ে গত ১৯ মে রোববার তাকে সহ তার অফিসের তিনজন কর্মচারীকে মারধর করে আকরামুজ্জামান রাজা ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহর রাজনৈতিক সচিব সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল হক অপু । সেসময় ভাঙ্গা থানায় সমরজিত ঘরামী বাদী হয়ে তাদের বিরুদ্ধে ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় এনামুল হক অপু গ্রেফতারের পর জামিন নিয়ে বেড়িয়ে আসলেও রাজা জামিন না নেওয়ায় পুলিশ তাকে শহরের পুরাতন পৌরসভার সামনে থেকে সন্ধ্যার আগ মুহূর্তে গ্রেফতার করে।

এদিকে আকরামুজ্জামান রাজাকে গ্রেফতারের সংবাদ উপজেলার সর্বত্র ছড়িয়ে পড়লে প্রশাসনে স্বস্তি বিরাজ করে।

এর আগে গত রোববার উপজেলা জনস্বাস্থ্য উপ সহকারী-প্রকৌশলী সমরজিত ঘরামী সহ ৩ জন অফিস সহকারীকে পিটিয়ে আহত ও ভাংচুরের ঘটনায় ভাঙ্গা থানায় দায়ের করা মামলার আসামীরা মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে চাপসৃষ্টির অভিযোগ উঠে।

মামলার বাদী জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী সমরজিত ঘরামী জানায়, মামলার আসামী আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহর রাজনৈতিক সচিব ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল হক অপু ও ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা রোববার অফিস চলাকালীন সময়ে অফিস রুমে প্রবেশ করে আমাকে মামলা তুলে নিতে চাপ সৃষ্টি করেন। আমি এখানে আমার পরিবার পরিজন রেখে সরকারের দায়িত্ব পালন করি। তারা বর্তমান সরকারী দলের নেতা তাদের সাথে পাল্লা দিয়ে ও নিজেকে সামাল দিয়ে কতক্ষণ দায়িত্ব পালন করতে পারবো বুঝে উঠতে পারছিনা। আমি আমার ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানিয়েছি এবং তাদের পরামর্শে মামলার ভবিষ্যৎ নির্ধারণ হবে বলে আমি মনে করি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply