৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার সৎবাবা

|

বগুড়া ব্যুরো

৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে বগুড়া শহরের উত্তর চেলোপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে সৎ বাবাকে।

সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রেজাউল করিম জানান, সৎ কন্যাকে ধর্ষণের অভিযোগে সোমবার দুপুরে গ্রেফতার করা হয়েছে শহীদুল ইসলাম নামের ওই ব্যক্তিকে। শিশুটির মায়ের অভিযোগ, আগের স্বামীর সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর ওই পক্ষের ৪ বছরের শিশুকন্যাকে নিয়ে তিনি উত্তর চেলোপাড়ায় স্বামী শহীদুল ইসলামের সঙ্গে বসবাস করেন। রোববার সন্ধ্যায় তিনি বাড়িতে না থাকার সুযোগে শহীদুল শিশুটিকে ধর্ষণ করে। বাড়িতে ফিরে বিষয়টি জানতে পারেন তিনি।

এদিকে বগুড়ায় সহকর্মীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছেন কোচিং সেন্টারের মালিক। সোমবার দুপুরে শহরের স্নিগ্ধা আবাসিক এলাকার ক্রিয়েশন হোমস কোচিং সেন্টারের মালিক আলী আহসান ডিউককে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান যমুনা নিউজকে জানান, ক্রিয়েশন হোমস কোচিং সেন্টারে কর্মরত ওই নারী এজাহারে জানিয়েছেন, ২০১৭ সালে সেখানে যোগদানের পর থেকেই বিয়ের কথা বলে কোচিং সেন্টারের মালিক আলী আহসান ডিউক তাকে একাধিকবার ধর্ষণ করেছেন। সর্বশেষ গত ৩১ আগস্ট আবারো ধর্ষণ করলে তিনি বিয়ের জন্য চাপ দেন। ডিউক তাতে অস্বীকৃতি জানালে বিষয়টি নিয়ে ওই নারী মামলা দায়ের করেন সোমবার দুপুরে। পরে গ্রেফতার করা হয় কোচিং মালিক ডিউককে।









Leave a reply