সুনামগ‌ঞ্জে যুবলীগ নেতার লাশ উদ্ধার

|

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের ছাতকে নিখোঁজ হওয়ার প্রায় ২২ ঘন্টা পর আনোয়ার হোসেন (৩৬) নামের এক যুবলীগ নেতার লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার বিকালে উপজেলার কাঁচুর ব্রীজের নীচ থেকে তার লাশ উদ্ধার করে ডুবুরী দল। আনোয়ার হোসেন উপজেলার চরমহল্লা ইউনিয়নের চানপুর গ্রামের মৃত আরশ আলীর পুত্র ও ছাতক উপজেলা যুবলীগের সদস্য।

এ ঘটনায় একই গ্রামের মৃত আছাব উদ্দিনের ছেলে শাহাব উদ্দিন (৩২) নামের একজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে আনোয়ার হোসেন উপ‌জেলার আশাকাচর পয়েন্ট থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে পেছন দিক থেকে অপর একটি মোটরসাইকেল তাকে ওভারটেক করে আশাকাচর-চানপুর সড়কের হাছন নগর কাঁচুর ব্রীজ এলাকায় পুলিশ পরিচয় দিয়ে তার গতিরোধ করে।

এসময় দুর্বৃত্তরা তাকে মারপিট করে আহত অবস্থায় ধাক্কা দিয়ে ব্রীজের নিচে পানিতে ফেলে ঘটনাস্থল ত্যাগ করে। রাতে আনোয়ার হোসেন বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি।

রোববার সকালে স্থানীয়দের মাধ্যমে ঘটনা জানতে পেরে পরিবারের লোকজন বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। পরে দুপুরে সিলেট থেকে একদল ডুবুরী ঘটনাস্থলে এসে কয়েক ঘণ্টা চেষ্টার পর পানিতে ডুবন্ত অবস্থায় আনোয়ার হোসেনের লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

এসময় সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার বিল্লাল হোসেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামালসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ব্রীজের নিচ থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply