পেটে ব্যাথার চিকিৎসা করাতে না পেরে কৃষকের আত্মহত্যা!

|

ফরিদপুর প্রতিনিধি
ফরিদপুরের সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের চাঁদপুর গ্রামের আম গাছে ঝুলন্ত অবস্থায় এক কৃষকের লাশ উদ্ধার করেছে সালথা থানা পুলিশ। ওই কৃষক আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিক ভাবে ধারনা করছে পুলিশ ও স্থানীয়রা। দিনমুজুর কৃষক ওই গ্রামের মৃত্যু ওলিমুদ্দিন শেখ এর ছেলে সাদিক শেখ (৫০)।

পারিবারিক সূত্রে জানা গেছে, ২১ সেপ্টেম্বর শনিবার রাতে ওই কৃষক রাত আনুমানিক ১১ টায় ঘর থেকে বের হয়ে আর ঘরে ফিরে আসেনি। পরদিন রবিবার সকাল ৬ টার দিকে প্রতিবেশীরা ঘুম থেকে উঠে বাড়ির পাশের আম গাছে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পরিবারের লোকজন এসে তাকে গলায় রশি লাগানো দেখে সালথা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে কৃষকের লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।
নিহতের ভাতিজা মোস্তাক শেখ বলেন, দীর্ঘদিন ধরে চাচা পেটের ব্যাথাসহ নানা রোগে ভুগছিলেন। সাধ্যমতো চিকিৎসাও করানো হয়েছে। আর্থিক সচ্ছল না থাকার কারণে উন্নত চিকিৎসা দেওয়া হয়নি। একারণেই সে আত্মহত্যা করেছে।

এব্যাপারে সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। থানায় একটি ইউ ডি মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply