বাড়িতে ফেন্সিডিল পাওয়ায় আওয়ামী লীগ নেতা বহিষ্কার

|

বগুড়া ব্যুরো

ঘরে মাদক পাওয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ককে বহিষ্কার করেছে বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগ। শনিবার সন্ধ্যায় সদর উপজেলার ফাঁপোর ইউনিয়ন শাখা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মমিনুল ইসলাম রকিকে বহিস্কার করা হয়। বৃহস্পতিবার রাতে তার বাড়ি থেকে ৫৮ বোতল ফেন্সিডিল জব্দ করেছিলো গোয়েন্দা পুলিশ। রকি ফাঁপোড় উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটিরও সভাপতি।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ যমুনা নিউজকে জানান, রকির বাড়ি থেকে মাদকসহ তার স্ত্রীকে পুলিশ গ্রেফতার করেছে-গণমাধ্যমে এমন সংবাদ প্রকাশের পর তার বিরুদ্ধে দলীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। শনিবার সন্ধ্যায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও মাদকের সঙ্গে জড়িত থাকায় তাকে দল থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়। মাদক সংক্রান্তে দলের অন্য কারো জড়িত থাকার প্রমাণ মিললে তাদেরকেও দল থেকে বহিস্কার করা হবে বলে জানান এই আওয়ামী লীগ নেতা।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আসলাম আলী জানান, বৃহস্পতিবার গভীর রাতে শহরের বৃন্দাবনপাড়া এলাকায় রকির ভাড়া বাসায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় রকির ঘরে থাকা ৫৮ বোতল ফেন্সিডিল জব্দ করেন পুলিশ সদস্যরা, আটক করা হয় তার স্ত্রী সাফিয়া আক্তার স্বর্ণাকে।

শুক্রবার তাদের দুজনকে আসামি করে মামলাও করে পুলিশ। ওই মামলায় রকি এখনো পলাতক থাকলেও তাকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলেও জানান আসলাম।









Leave a reply