কুষ্টিয়ায় যুবলীগ ও ছাত্রলীগের ছয় নেতাকর্মীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

|

১ লক্ষ টাকা চাঁদা দাবির অভিযোগে কুষ্টিয়ায় যুবলীগ, ছাত্রলীগের ছয় নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছেন এক যুবক। আলামিন জোয়ার্দ্দার নামে ওই যুবকের অভিযোগ ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা তার কাছে এ চাঁদা দাবি করে।

এ অভিযোগে গতকাল রাতে ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকার মধুপুর বাজার থেকে কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু ও কুষ্টিয়া শহর যুবলীগের আহ্বায়ক আশরাফুজ্জামান সুজনকে তার হরিশংকরপুরের বাসা থেকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় মামলা দায়ের করেছে অভিযোগকারী ওই ব্যক্তি।

মামলায় ছয়জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে অভিযোগ করেছে বাদী। অন্যরা হলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সামছুজ্জামান তুহিন, যুবলীগ নেতা আনিচুর রহমান বিকাশ ও সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আনিচুর রহমান আনিচ।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। তাদের কোর্টে প্রেরণ করে রিমান্ড আবেদন করা হবে বলেও জানিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপাপ্ত কর্মকর্তা।









Leave a reply