মা ও দুই মেয়েকে ছুরিকাঘাতে হত্যা

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের বৌবাজার সিআই এলাকায় পারিবারিক কলহের জের ধরে মা সহ দুই মেয়েকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকালে এ হত্যাকাণ্ড সংঘটিত হয় বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার ইন্সপেক্টর সাজ্জাদ রোমান।

তিনি জানান, পারিবারিক কলহের জের ধরে সিদ্ধিরগঞ্জে মা নাজমিন বেগম বেগম (২৮) তার দুই মেয়ে নুসরাত (৬) খাদিজা (২) এবং অপর এক মেয়ে সুমাইয়া ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই মা-মেয়েসহ তিনজন নিহত হয়। অপরজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থাও আশঙ্কাজনক।

দুপুরে নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোঃ হারুন-অর-রশিদ ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, সম্পূর্ণ পারিবারিক কলহের জের ধরে সকাল সাতটা থেকে সাড়ে সাতটার মধ্যে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়। তিনজনকে ছুরি দিয়ে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়। ধারণা করা হচ্ছে নিহত নাজমিন বেগমের ভগ্নিপতি আব্বাস উদ্দিন এই হত্যাকাণ্ড সংঘটিত করেছে পুলিশ সুপার জানান।

সকালে আব্বাস উদ্দিনের স্ত্রী রাগ করে তার ভগ্নিপতির সিদ্ধিরগঞ্জের সি আই খোলার আনোয়ার হোসেনের বাড়ির ছয় তলার ফ্ল্যাটে চলে আসে। খবর পেয়ে আব্বাস উদ্দিন ওই ফ্ল্যাটে আসে কিন্তু আব্বাস উদ্দিনের স্ত্রী একটি গার্মেন্টসে চাকরি করার কারণে সকালে গার্মেন্টসে চলে যায়। এ সময় নাজমিন বেগমের সাথে আব্বাস উদ্দিনের কোন একটি বিষয় নিয়ে কথা কাটাকাটির জের ধরে আব্বাসউদ্দীন ছুরিকাঘাত করে নাজনীন বেগম ও তার দুই মেয়ে এবং আব্বাস উদ্দিনের একজন প্রতিবন্ধী মেয়ে সুমাইয়াকে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। গুরুতর আহত সুমাইয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সুপার আরও বলেন, হত্যাকাণ্ড সংঘটিত করার জন্য যাকে ধারণা করা হচ্ছে তাকে গ্রেফতার করার জন্য পুলিশের বেশ কয়েকটি টিম কাজ করছে। যত দ্রুত সম্ভব তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে। তাকে জিজ্ঞাসাবাদ করলেই হত্যাকাণ্ডের মূল রহস্য উন্মোচিত হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply