ফর্সা হতে দিনে লাখ লাখ টাকার মাশরুম খাচ্ছেন মোদি!

|

গায়ের রং ফর্সা করার জন্য কত বিচিত্র কাণ্ডই না করে মানুষ। এবার সে তালিকায় যুক্ত হলো ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম! মোদি নাকি ফর্সা হওয়ার জন্য নিয়মিত তাইওয়ান থেকে আমদানি করা মাশরুম খান এবং এ বাবদ প্রতিদিন ব্যয় করেন ৪ লাখ রুপি! এমনটাই দাবি করেছেন কংগ্রেস দলের নেতা আলপেশ ঠাকুর। গুজরাটে এক গণসংযোগে তিনি দাবি করেন, আমদানি করা একেকটি মাশরুমের দাম ৮০ হাজার টাকা। আর, প্রধানমন্ত্রী দিনে ৫টা করে মাশরুম খেয়ে থাকেন।

শুধু এই বলে ক্ষান্ত দেননি ঠাকুর। দাবি করেছেন মোদি একসময় তারই মতো শ্যামবর্ণের ছিলেন। তাইওয়ানের মাশরুমের বদৌলতেই কিনা এখন ধলা হয়ে উঠেছেন।

গত অক্টোবরে কংগ্রেসে যোগ দেয়া ঠাকুরকে মনে করা হয় সেই তিনজন নেতার একজন যারা কিনা গুজরাট নির্বাচনের ফলাফল ভারতের অনুকূলে নিয়ে আসতে পারে। অপর দু’নেতা হলেন দলিত সম্প্রদায়ের জিগনেশ মাওয়ানি ও হার্দিক প্যাটেল।

গুজরাটে স্থানীয় নেতা হিসেবে ঠাকুর অনেক জনপ্রিয়। ওবিসি একতা মঞ্চ, ঠাকুর সেনা ইত্যাদি বেশ কিছু সংগঠনের নেতৃত্বে আছেন তিনি। নিম্নবিত্ত মানুষের কাছে তার তুমুল জনপ্রিয়তা। গুজরাটের দ্বিতীয় দফায় বিধানসভা নির্বাচনের আগে প্রচারণার শেষ দিন আজ। ১৪ ডিসেম্বর ভোটগ্রহণ। তার আগে মোদিকে এমন আক্রমণের হেতু তাই সহজেই অনুমেয়।

যমুনা অনলাইন: টিএফ

 









Leave a reply