সাকিবকে ফুল দেওয়াটা ভুল ছিল ফয়সালের! (ভিডিও)

|

পকেটের ১০০ টাকা থেকে ৩০ টাকা দিয়ে ফুল কিনে সাকিবকে দিতে গিয়ে ঠিকানা হয়েছে জেলখানা। জেলগেটে তদন্ত কর্মর্কতাকে দেখে তার প্রথম প্রশ্ন ছিল-‘স্যার বাংলাদেশ কি জিতেছে’। বলছি চট্টগ্রাম টেস্টে মাঠে ঢোকা সেই ফয়সালের কথা। ৫ দিন কারাগারে থেকে বের হয়ে অনুতপ্ত ফয়সাল স্বীকার করছেন ভুল করেছেন, অনুরোধ করেছেন মামলাটা তুলে নিতে।

যমুনা টেলিভিশনের জ্যেষ্ঠ ক্রীড়া প্রতিবেদক তাহমিদ অমিতকে ফয়সাল জানান, আমি দুই রাত ঘুম যায়নি। ভাবনা ঘুরছিলো সাকিব ভাইকে পেলে দেখা করবো, সুযোগ পেলে একটা সেলফি নিবো। অনেকক্ষণ অপেক্ষা করেছি ভাই কখন বোলিংয়ে আসবে। আমি আস্তে আস্তে মাঠের জালি (মূল মাঠ ও গ্যালারির মাঝের প্রাচীর) বেয়ে উঠতে শুরু করি। তারপর লাফ দেই। পায়ে রড লেগে অনেক ব্যাথা পাই। মাঠে গিয়ে সাকিব ভাইকে স্যালুট দেই। তারপর ফুলটা দেই। ৩০ টাকা দিয়ে কিনি সেটা।

মাঠে গিয়ে সাকিব ভাইকে জড়িয়ে ধরতে চাইলাম। তিনি বললেন, তোমার হাত থেকে রক্ত পড়তেছে। ব্যান্ডেজ করতে হবে। আমি বলি, ভাই আমার অনেক শখ ছিল আপনাকে ‘বেরাই’ (জড়িয়ে) ধরবো। আমি একটু আপনাকে জড়িয়ে ধরি। আমি অনেক জায়গায় গেছি ভাই আপনাকে দেখতে পারি নাই।

জেলে আমি পুলিশ কর্মকর্তাকে দেখে জানতে চাই, বাংলাদেশ জিতেছে কিনা। তখন অন্যরা অবাক হয়ে বললো, তোমাকে এত অত্যাচার করেছে আর তুমি খেলা নিয়ে আছো!

ফয়সাল মনে করেন তিনি ভুল করেছেন। আর কেউ এমন ভুল করবে না, এটাই তার আহ্বান। পাশাপাশি, মামলা চালানোর খরচও বহন করা তার পক্ষে সম্ভব না। তার আশা, মামলাটি তুলে নেয়া হবে।

ফয়সালকে নিয়ে তাহমিদ অমিতের প্রতিবেদনটি দেখুন:


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply