মায়ের সাবেক প্রেমিকের হাতে খুন বেন স্টোকসের ভাই ও বোন!

|

মায়ের সাবেক প্রেমিকের হাতে খুন হয়েছিলেন বেন স্টোকসের ভাই ও বোন। এমন চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করেছে ব্রিটিশ সংবাদপত্র দি সান । এই খবর প্রকাশ হওয়ার পরেই স্টোকস তীব্র নিন্দা জানিয়েছেন।

ব্রিটিশ সংবাদপত্র দ্য সান জানিয়েছে, ‘‌স্টোকসের মায়ের সাবেক প্রেমিক হিংসার জেরে হত্যা করেছিল এই ক্রিকেটারের ভাই ও বোনকে। এই নৃশংস কাণ্ডের তিন বছর পর স্টোকসের জন্ম হয়।’‌

এই সংবাদ প্রকাশে স্টোকস সোশ্যাল মিডিয়ায় বলেছেন, আমার পরিবারের একান্ত ব্যক্তিগত, যন্ত্রণাদায়ক বিষয় এটা। যা প্রকাশ করা হল। এরকম নোংরা খবর পরিবেশন যিনি করেছেন, তাকে সাংবাদিক ভাবতে লজ্জা করছে। পরিবারের ভাবমূর্তি নষ্ট করা হয়েছে। আমার, স্ত্রী, সন্তান, মা-বাবার জীবনেও প্রভাব পড়ার সম্ভাবনা রয়েছে। এই তথ্যটা ছাপার আগে অনুমতি নেওয়া উচিত ছিল। শুধুমাত্র পত্রিকার বিক্রি বাড়ানোর উদ্দেশেই এই প্রতিবেদন ছাপা হয়েছে। সবার কাছে অনুরোধ, আমার পরিবারের ব্যক্তিগত বিষয় ব্যক্তিগত থাকতে দিন। কেউ কাঁটাছেড়া করবেন না।’‌

স্টোকসের মা ডেব এবং তাঁর স্বামী রিচার্ড ডানের পরিবারে দুটি সন্তান ছিল (ট্রেসি, ৮ বছর এবং অ্যান্ড্রু, ৪ বছর)। ডান এবং ডেবের বৈবাহিক জীবনে অনেক দ্বন্দ্ব থাকায় দুজনের ছাড়াছাড়ি হয়ে যায়। পরবর্তীতে ডান জানতে পারেন, ডেব নিউজিল্যান্ডের রাগবি কোচ জেরার্ড স্টোকসের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।
সে সময় এক সপ্তাহের জন্য দুই সন্তানকে নিজের কাছে রেখেছিলেন ডান। সে সময়ই তাদের হত্যা করেন বাবা ডান। এরপর ১৯৮৮ সালের এপ্রিলে আত্মহত্যা করেন তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply