রাতে অফিস করছে সেই বরখাস্ত হওয়া সাব রেজিস্ট্রার

|

গোলাম মোস্তফা রুবেল, সিরাজগঞ্জ
বরখাস্ত হওয়া সিরাজগঞ্জের শাহজাদপুর সাব-রেজিস্ট্রার রাতের অন্ধকারে গোপনে অফিসে বসে গুরুত্বপূর্ণ নথিপত্র গায়েব করছেন বলে অভিযোগ উঠেছে। আইন মন্ত্রণালয়ের মাধ্যমে বরখাস্ত হওয়ার পরেও কি করে তিনি অফিসিয়াল কাজ করছেন তা নিয়ে জনমনে প্রশ্ন উঠেছে। সোমবার গভীর রাত পর্যন্ত বরখাস্ত হওয়া সাবরেজিস্টার সুব্রত কুমার দাশকে অফিসে দেখা গেছে।

শাহজাদপুর সাবরেজিস্ট্রি অফিসের দলিল লেখক মোঃ শিমুল, মোশাররফ হোসেন, সোহেল খন্দকার জানান, সাবরেজিস্টার সুব্রত কুমার দাশ নিজের স্বেচ্ছাচারিতায় অফিসের গেটে তালা দিয়ে ভিতরে বসে গুরুত্বপূর্ণ নথিপত্র ও প্রমাণাদি লোপাট করছে। বরখাস্ত হওয়ার পরেও আইনবহির্ভূত ভাবে ব্যাক ডেট দিয়ে গোপনে দলিল রেজিস্ট্রি করার পায়তারা করছে।

এ ব্যাপরে জেলা রেজিস্ট্রার আবুল কালাম মো. মঞ্জুরুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সুব্রত কুমার দাশের শাহজাদপুরে অফিস করার কোন এখতিয়ার নেই। নিয়ম মোতাবেক তার জেলা রেজিস্ট্রি অফিসে থাকার কথা।

বিষয়টি নিয়ে সুব্রত কুমারকে জিজ্ঞেস করলে তিনি জানান, ” আমি চার্জ বুঝিয়ে দেওয়ার জন্য এখানে আছি”। কিন্তু তিনি কাকে চার্জ বুঝিয়ে দিচ্ছেন এমন প্রশ্ন করলে উত্তর না দিয়ে সাংবাদিকদের জবাব দিতে বাধ্য নয় বলে অফিস থেকে বের হয়ে যেতে বলেন।

উলে­খ্য ঘুষ, দুর্নীতি, শৃঙ্খলা ভঙ্গ ও অসদাচরণের দায়ে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের, বিচার বিভাগ-৬ শাহজাদপুর সাবরেজিস্ট্রার সুব্রত দাশকে সাময়িক বরখাস্ত করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply