নৌকা ডুবিতে নিখোঁজ কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

|

টাঙ্গাইলের মির্জাপুরে নৌকা ডুবিতে নিখোঁজের ২৯ ঘণ্টা পর নীলিমা লস্কর (১৭) নামের এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সোমবার সন্ধ্যা ৬ টার দিকে উয়ার্শী ইউনিয়নের এলাংজানী নদীর নাগরপাড়া খেয়াঘাটের ১ কিলোমিটার ভাটি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। নীলিমা উপজেলার মজদই গ্রামের আলম লস্করের মেয়ে ও নতুন কহেলা কলেজের একাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের ছাত্রী।

এর আগে গতকাল রোববার দুপুর ২টার দিকে উপজেলার উয়ার্শী ইউনিয়নের ধলেশ্বরীর শাখা এলাংজানী নদীর নাগরপাড়া খেয়াঘাটে এ নৌকা ডুবির ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রোববার দুপুরে কলেজ ছুটির পর এক শিক্ষকসহ ৩০/৩২ জন শিক্ষার্থী নৌকাযোগে ওই নদী পার হওয়ার সময় মাঝ নদীতে নৌকাটি ডুবে যায়। এ সময় অন্যরা সাঁতরে তীরে উঠতে পারলেও নীলিমা নিখোঁজ হন।

এ ব্যাপারে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা উদ্ধার অভিযান শুরু করলেও রোববার সন্ধ্যার পর্যন্ত না পেয়ে অভিযান শেষ করে।

পরে পুনরায় আজ সোমবার ঢাকা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল আসলে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সাথে যুক্ত হয়ে উদ্ধার অভিযান চলায়। এক পর্যায়ে পরে সন্ধ্যা ৬টার পর ঘটনাস্থলের ১ কিলোমিটার ভাটি থেকে ওই কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply