ইউএনও’র স্ট্যাটাসের তিন দিন পর সেই হাসপাতালে এসি

|

নিজস্ব প্রতিনিধি

সাতক্ষীরার তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসুস্থ রোগীদের এসি’র ব্যবস্থা না করে নিজের কক্ষে এসি চালাবেন না ইউএনও। ফেইসবুকে এমন স্ট্যাটাস দেওয়ার তিন দিনের মধ্যে তালা হাসপাতালের রোগীদের জন্য ১২ টি এসি’র ব্যবস্থা করেন তালার উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন। সোমবার (১৬ সেপ্টেম্বর) থেকে এসব এসি সংযোজনের কাজ শুরু হবে। আগামী ১০ দিনের মধ্যে এসব এসি চালু করা হতে পারে।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু মাউদ বলেন, এসি গুলো রোববার হাসপাতালে এসেছে, তবে এসি চালু করার জন্য কিছু ইলেকট্রিক্যাল কাজ করতে হবে। এ জন্য কয়েকদিন সময় লাগতে পারে।

এ বিষয়ে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন বলেন, আজ বিকালে এসি গুলো হাসপাতালে এসেছে। ফিটিংস এর কাজ দ্রুত শেষ করে রোগীরা যাতে এসির ভিতরে থাকতে পারে তার ব্যবস্থা করা হবে।

উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর রাত ১০ টায় নিজের ফেসবুক আইডিতে “নিজেকে অপরাধী মনে হচ্ছে। এসি রুমের মধ্যে থাকতে ভালো লাগছেনা। ফ্যাক্ট: হাসপাতালে অপারেশনের রোগী গরমের সাথে লড়ছে। রাতের তালা আমাকে বদলে দাও। কাল থেকে নিজের রুমের এসি বন্ধ থাকবে। রোগীদের ব্যবস্থা না করে ব্যবহার করবো না। দয়া করে রুমে ঢুকে কেউ এ সি চালাতে বলবেন না। হাসপাতালের এসি হতেই হবে। এসি হবেই। কোনও ধূলো থাকবেনা। জুতো বাইরে থাকবে। আর বাথরুম থেকে গন্ধ নয় ঘ্রান আসুক। এমন একটি স্ট্যাটাস দেন ইউএনও।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply