চাঁদপুরের উন্নয়ন ও কল্যাণমূলক কাজে সংগঠনের পাশে থাকব: শাইখ সিরাজ

|

একুশে পদক ও স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত সাংবাদিক শাইখ সিরাজ বলেছেন, চাঁদপুরের উন্নয়নে সব ধরনের কল্যাণমূলক কাজে ঢাকায় কর্মরত পেশাদার চাঁদপুরের সাংবাদিকদের পাশে থাকব।

তিনি বলেন, সংগঠন টিকে থাকে কল্যাণমূলক কাজের মাধ্যমে। ঢাকায় কর্মরত চাঁদপুরের সাংবাদিকদের সংগঠন ‘ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামে’র পক্ষ থেকে নেয়া কল্যাণমূলক কাজের সঙ্গে নিজেকে যুক্ত রাখারও কথা বলেন তিনি।

বেসরকারি টেলিভিশন ‘চ্যানেল আই’এর পরিচালক (বার্তা) শাইখ সিরাজ আরও বলেন, কল্যাণকর কাজ সংগঠনের মর্যাদা বৃদ্ধি করে। কাজের মাধ্যমেই সংগঠনকে সবাই মূল্যায়ন করে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) চ্যানেল আইয়ের বোর্ড রুমে ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দের সঙ্গে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের সভাপতি মিজান মালিকের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক রাশেদ শাহরিয়ার পলাশ, যুগ্ম সম্পাদক সফিক শাহীন, সাংগঠনিক সম্পাদক মাজহারুল হক মান্না, অর্থ সম্পাদক শাহাদাত হোসেন, দপ্তর সম্পাদক মোহাম্মদ গিয়াস উদ্দিন, জনকল্যাণ সম্পাদক শাখাওয়াত হোসেন মুকুল, নির্বাহী সদস্য জাকির মজুমদার ও কাজী ফয়সাল প্রমুখ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply