এতি‌মের চু‌রি হওয়া অটোরিকশা উদ্ধার করে দিলো পুলিশ

|

পটুয়াখালী প্রতিনিধি

এতিম ছে‌লে সোহাগ হাওলাদার। সহায় সম্বল যা ছিল তা সব বি‌ক্রি ক‌রে জী‌বিকা নির্বা‌হের জন্য এক‌টি ই‌ঞ্জিন চা‌লিত অ‌টোরিকশা কিনে সংসার চা‌লি‌য়ে আস‌ছিল। বেশ ভা‌লোই কাট‌ছিল তার সংসার। কিন্তু গত ৭সে‌প্টেম্বর সোহাগের অ‌টো রিকশা‌টি চু‌রি হয়।

এব্যপা‌রে থানায় মামলা দায়ের করে। প‌রে পটুয়াখালী জেলা পু‌লি‌শ সুপার মইনুল হাসা‌নের নি‌র্দে‌শে অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার শেখ বেলাল হো‌সেন প্রযু‌ক্তির সহায়তায় রাতভর অ‌ভিযান চা‌লি‌য়ে চু‌রি হওয়া অটোরিকশা এবং চোরচ‌ক্রের প্রধানসহ অজ্ঞান পা‌র্টির তিন সদস্য‌কে গ্রেপ্তার কর‌তে সক্ষম হ‌য়ে‌ছে।

শুক্রবার ভো‌রে পটুয়াখালীর বাউফলের ১নং ওয়ার্ডে বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, বাউফলেের আতশখালীর বাসিন্দা মিলন সিপাহী এর ছেলে শহিদ সিপাহী (৪০), একই উপজেলার সিঙ্গাকাঠির বাসিন্দা কাঞ্চন ফকিরের ছেলে কালাম, একই এলাকার বাসিন্দা মৃত্যু আশীর আলী মুন্সী। এ ঘটনার পর পটুয়াখালীর অ‌টোরিকশা চালক ও মা‌লিকপক্ষসহ সুশীল সমাজ পু‌লি‌শের অ‌ভিযা‌নে ভূয়সী প্রশংসা ক‌রে‌ছে।

জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন জানান, গত ৭ সেপ্টেম্বর শহরের নিউ মার্কেট এলাকা থেকে অজ্ঞাত চোরচক্র টাউন কালিকাপুর এলাকার বাসিন্দা সোহাগ হাওলাদারের অটো চালককে নেশাাজাতীয় জিনিস খাইয়ে সোহাগের অটো ও মোবাইল ফোনটি নিয়ে যায়।

এঘটনায় সোহাগ বাদী হয়ে ১৩ সেপ্টেম্বর সদর থানায় মামলা দায়ের করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply